ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১:৩৩:৫৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

শিশু সুরক্ষা নিশ্চিত করতে গণসচেতনতা জরুরী : সিপিএ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪.কম

আপডেট: ০৮:৫৮ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার

শিশু সুরক্ষা নিশ্চিত করতে গণসচেতনতা জরুরী। জাতি গঠনে শিশুর মেধা বিকাশ নিশ্চিত করে শিশুর কল্যাণ, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করার জন্য প্রণীত হয়েছে শিশু আইন-২০১৩। আইন করেই শিশুদের রক্ষা করা সম্ভব নয়। এর জন্য সবাইকে সচেতন হতে হবে। 

শুক্রবার বিকালে চট্রগ্রামের বাকলিয়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা শিশু সুরক্ষা কমিটি (সিপিএ) আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকলিয়া ১৭ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার শহিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন ইগলস্ ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাহেদ। সভাপতিত্ব করেন সিপিএ কমিটির সভাপতি লোকমান হাকিম।

এর আগে ১৭ নম্বর ওয়ার্ডের খেলোয়াড়দের সঙ্গে নিয়ে গণসচেতনতা বিষয়ক লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ কর্মসূচিটি আব্দুল লতিফ সড়ক হয়ে শান্তিনগর বাজারে গিয়ে শেষ হয়।

শিশু সুরক্ষা কমিটির (সিপিএ) সভাপতি লোকমান হাকিম বলেন, আমাদের সংগঠনটি কাজ করছে সমাজের জন্য, বিশেষ করে শিশুদের জন্য। আমরা চাই শিশুদের সুরক্ষায় প্রতিটি মানুষ সচেতন হয়ে উঠুক। আইন নয় সচেতনতাই প্রধান।