ঢাকা, বুধবার ২৪, এপ্রিল ২০২৪ ২১:৫৬:২৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

শেখ হাসিনাকে ঈদ শুভেচ্ছা ভুটানের প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:২৬ পিএম, ১৩ আগস্ট ২০১৯ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোটা শেরিং।মঙ্গলবার (১৩ আগস্ট) তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, আজ সকাল পৌনে ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেন ডা. লোটা শেরিং। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  বাংলাদেশের জনগণকে পবিত্র ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ব্যক্তিগত ও জনগণের পক্ষ থেকে ভুটানের প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

জানা গেছে, ১০ মিনিট দীর্ঘ কথোপকথনে বাংলাদেশ ও ভুটানের শান্তি, উন্নয়ন ও অগ্রগাতির যাত্রা অব্যাহত থাকুক, সে প্রত্যাশা ব্যক্ত করেছেন দুই দেশের প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, ডা. লোটে শেরিং ১৯৯১ সালে বাংলাদেশে এসে বিদেশি কোটায় ময়মনসিংহ মেডিকেল কলেজে ২৮তম ব্যাচের এমবিবিএস কোর্সে ভর্তি হন। ১৯৯৯ সালে এমবিবিএস পাস করে ঢাকায় সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উচ্চতর প্রশিক্ষণ নিয়ে এফসিপিএস কোর্স সমাপ্ত করেন।

-জেডসি