ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৪:৩০:৪৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

সরকারি অর্থ সহায়তা পেলেন রেনুর পরিবার

| উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:১৬ পিএম, ৯ আগস্ট ২০২২ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২০১৯ সালে পদ্মা সেতু নিয়ে ছেলেধরা গুজবের জেরে নির্মম হত্যাকাণ্ডের শিকার তাসলিমা বেগম রেনু। তার পরিবারকে আওয়ামী লীগের পক্ষ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ নগদ অর্থ সহায়তা তুলে দিয়েছেন।

মঙ্গলবার মহাখালীতে রেনুর বাসায় গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করেন তথ্যমন্ত্রী। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারের সার্বিক অবস্থা শোনেন। পরে অর্থ সহায়তা তুলে দেন তিনি।

এসময় তথ্যমন্ত্রী বলেন, ২০১৯ সালে যখন পদ্মা সেতুর কাজ পুরোদমে শুরু হয়, তখন বিএনপি-জামাত সারাদেশে গুজব ছড়িয়ে দেয় সেতুতে মানুষের রক্ত লাগবে, নরবলি দিতে হবে। তাসলিমা বেগম রেনু সে সময় বাচ্চাদের স্কুলে ভর্তি করতে গিয়েছিলেন। বিএনপি-জামাত সৃষ্ট গুজবের পরিপ্রেক্ষিতে তিনি নির্মম হত্যাকাণ্ডের শিকার হন। এই ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। শুধু তাসলিমা বেগমই নয়, বিএনপি-জামাতের গুজবের কারণে আরও অনেককে অসহায়ভাবে মৃত্যুবরণ করতে হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ধরনের ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছেন উল্লেখ করেন তিনি। রেনু বেগম হত্যার বিচারের বিষয়েও দলীয় সহায়তার আশ্বাস দেন ড. হাছান মাহমুদ

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মহাখালী থানা আওয়ামী লীগ সভাপতি মো. জসিম উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।