ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১০:২৬:৪৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল

সুবর্ণচরে গণধর্ষণ, দুই আসামির জবানবন্দি

নোয়াখালী প্রতিনিধি | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৮ পিএম, ৭ জানুয়ারি ২০১৯ সোমবার

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আবুল।

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আবুল।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ভোটের রাতে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া আবুল ও সালা উদ্দিন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার বিকেলে আবুল ও সালা উদ্দিনকে ২ নম্বর আমলী আদালতে হাজির করা হলে জ্যোষ্ঠ বিচারক নবনিতা গুহ তাদের জবানবন্দি রেকর্ড করেন।

এদিকে অপর আসামি মুরাদের সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। যার শুনানির দিন আগামী ১০ জানুয়ারি ধার্য্য করা হয়েছে।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বলেন, ‘গত রোববার ভিকটিমের ডিএনএ প্রোফাইল টেস্ট করে সংরক্ষণ করার যে আবেদন করা হয়েছে তা আগামীকাল মঙ্গলবার শুনানি করবে আদালত। জ্যোষ্ঠ বিচারক হাসপাতালে গিয়ে ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি রেকর্ড করেন।’

এদিকে নোয়াখালী গোয়েন্দা পুলিশের পরিদর্শক জাকির হোসেন বলেন, ‘রিমান্ডকৃত সাত আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

গত রোববার দিবাগত রাত ১২টার দিকে স্বামীকে মারধর ও চার সন্তানকে বেঁধে রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। পরে এই ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে নয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

ভুক্তভোগী ওই গৃহবধূর অভিযোগ, নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ায় তাকে গণধর্ষণ করা হয়েছে। চর জুবিলী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রুহুল আমীনের নেতৃত্বে এই কাজ করা হয়েছে বলে জানান তিনি। ওই গৃহবধূ বলেন, ‘তারা আমাকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য জোর করেছিল, কিন্তু আমি তাদের কথা না শুনে ধানের শীষে ভোট দিয়েছি।