ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৭:৫৩:৪২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

সুবীর নন্দীকে বিদেশে নেয়ার ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৩ পিএম, ২০ এপ্রিল ২০১৯ শনিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ডা. সামন্ত লাল সেনকে শিল্পীর মেডিকেলের সব কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর নির্দেশ দিয়েছেন। সেখানকার বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতে পরবর্তী সময়ে এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

সুবীর নন্দী বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তাকে বিদেশে নিয়ে চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম এবং ডা. সামন্ত লাল সেন। তারা সুবীর নন্দীর চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে খোঁজ-খবর নেন এবং তার স্ত্রী ও কন্যার সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রী তাদেরকে জানান, এর আগে ১৯৯৮ সালেও সুবীর নন্দীকে চিকিৎসার জন্য দুইবার সব রকমের সহযোগিতা প্রদান করেছেন তিনি।

এদিকে ঢাকা সিএমএইচের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। বৃহস্পতিবার আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

গত ১৪ এপ্রিল সুবীর নন্দীকে  সিএমএইচের জরুরি বিভাগে আনা হয়। তিনি ট্রেনযোগে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন, গলায় প্রচণ্ড ব্যথা অনুভব করেন ও খুবই অসুস্থ হয়ে পড়েন। সিএমএইচে আসার কিছুক্ষণের মধ্যে তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়।

-জেডসি