ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ২০:৩৬:২৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নিভেছে

৪ জুলাই থেকে ঢাকায় স্মার্টফোন মেলা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪১ পিএম, ২৬ জুন ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আবার আসছে স্মার্টফোন ও ট্যাব মেলা। ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ৪ জুলাই থেকে গ্রীষ্মকালীন এই মেলা শুরু হবে। তিন দিনের মেলা চলবে ৬ জুলাই পর্যন্ত।

দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ দিতে বসছে এ মেলা। স্মার্টফোন ও ট্যাব নিয়ে দেশে এটিই সবচেয়ে বড় আয়োজন।

অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সেপো মেকারের আয়োজনে এটি হবে ১২তম আসর। এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এ ছাড়া মেলায় স্মার্টফোন ও ট্যাবের পাশাপাশি আনুষঙ্গিক গ্যাজেটও পাওয়া যাবে। নতুন পণ্যের পাশাপাশি মেলায় বরাবরের মতো থাকবে বিশেষ ছাড় ও উপহার।

এ ছাড়া বিভিন্ন ব্র্যান্ডের বিশেষ সব আয়োজন তো রয়েছেই বলেন মুহম্মদ খান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে এই মেলা।

-জেডসি