ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ৮:২৪:৩১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

৫৪ পদে ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরি ডেস্ক | উইমেননিউজ২৪.কম

প্রকাশিত :

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত অগ্রণী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ‘সিনিয়র অফিসার (ল’অফিসার)’/ ‘আইন অফিসার’ পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেডে ৫০টি এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে চারটি শূন্য পদে (কম/বেশি হতে পারে) নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

সিনিয়র অফিসার (ল’অফিসার)/ আইন অফিসার

যোগ্যতা

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে এলএলবিসহ (সম্মান)এলএলএম ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। একাডেমিক পরীক্ষাগুলোর মধ্যে অন্ততপক্ষে দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি/সমমান সিজিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

বেতন

নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসারে ২২০০০-২৩১০০ থেকে ৫০৫৩০-৫৩০৬০ টাকা এবং তৎসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের শুধু বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট www.erecruitment.bb.org.bd-এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২২ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে ভিজিট করুন :

www.erecruitment.bb.org.bd