ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১১:৪৩:০৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ রমজানের অর্ধেকেও কমেনি মাছ ও মাংসের দাম ঈদযাত্রা: ৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৯ এএম, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) গণভবনে এ সভা হয়। সভায় সিরাজগঞ্জ-৬, দুটি উপজেলা ও ১০টি পৌরসভায় উপ-নির্বাচন এবং প্রার্থীদের মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী মনোনীত করা হয়েছে। 

আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।  


এসব নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা-

জাতীয় সংসদ আসন নং-৬৭ সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) এ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান কবিতা।  

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মো. রেজাউল করিম (মন্টু) এবং টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মোছা. নার্গিস বেগম মনোনয়ন পেয়েছেন।  

১০টি পৌরসভার মধ্যে মেয়র পদে দিনাজপুরের ঘোড়াঘাটে মো. ইউনুছ আলী, নীলফামারীর ডোমারে গনেশ কুমার আগর ওয়ালা, চাঁপাইনবাবগঞ্জের নবাবগঞ্জে মো. মোখলেসুর রহমান, বগুড়ার সোনাতলায় মো. শাহিদুল বারী খাঁন, নড়াইলের লোহাগড়ায় সৈয়দ মসিয়ূর রহমান, নরসিংদীর ঘোড়াশালে মো. আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, ব্রাহ্মণবাড়িয়ারকসবায় মো. গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়ায় মোহাম্মদ মোস্তফা, খাগড়াছড়ির রামগড় পৌরসভা মেয়র পদে মো. রফিকুল আলম (কামাল) আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। 


এছড়া মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নে মো. সাইদুর রহমান ও রামপাল উপজেলার রাজনগর ইউনিয়নে মোসা. সুলতানা পারভীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।