ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৮:৩১:২৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বে প্রতিদিন খাবার নষ্ট হয় ১০০ কোটি জনের বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া ট্রেনে ঈদযাত্রা: ৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু গাজায় নিহত বেড়ে ৩২ হাজার ৪৯০ অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঈদ কেনাকাটায় ক্রেতা বাড়ছে ব্র্যান্ড শপে বাঁচানো গেল না সোনিয়াকেও, শেষ হয়ে গেল পুরো পরিবার

নেইমারকে কিনতে আগ্রহী ইউনাইটেড

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:১০ পিএম, ২৪ মে ২০২৩ বুধবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

ব্রাজিলের ফুটবলের সবচেয়ে বড় তারকা। বার্সেলোনায় ক্লাব ক্যারিয়ারে সোনালী সময়ই কেটেছিল নেইমার জুনিয়রের।
কিন্তু রেকর্ড অর্থের ট্রান্সফার ফিতে তিনি যোগ দেন প্যারিস সেইন্ট জার্মেইঁতে। এরপর থেকে ইনজুরির বাধা টপকে অনেকদিন ধরেই টেনেছেন পিএসজিকে। তবে এখন আর ক্লাবটির সঙ্গে নেইমারের সম্পর্ক আগের মতো ভালো নয়।  
শোনা যাচ্ছে আগামী গ্রীষ্মেই দল বদল করতে পারেন ব্রাজিলিয়ান তারকা, ক্লাবও তাকে বিক্রি করতে চায়। নেইমারকে কেনার ব্যাপারে আগ্রহ আছে প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাবেরই। এবার তাদের তালিকায় সবার উপরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ফরাসি সংবাদ মাধ্যম লেকিপ এমন খবর দিচ্ছে।  
ইতোমধ্যে পিএসজির সঙ্গে ইউনাইটেডের আলাপ শুরু হয়েছে বলে জানিয়েছে তারা। ইংলিশ ক্লাবটি অবশ্য এই মৌসুমে নেইমারকে ধারে নিতেই আগ্রহী। কিন্তু পিএসজি চাইছে পাকাপাকিভাবে বিক্রি করে দিতে। এর আগে নিউক্যাসেল ইউনাইটেডের নেইমারকে নিয়ে আগ্রহের কথা সংবাদ মাধ্যমে শোনা গিয়েছিল। এবার এলো ইউনাইটেডের নাম।  

নেইমারের ক্লাব ছাড়তে চাওয়ার কারণটাও স্পষ্ট। চলতি মৌসুমে তিনি ও লিওনেল মেসিকে নিয়ে সমালোচনায় মুখর ছিলেন পিএসজি সমর্থকরা। বেশ কয়েকবার মাঠেই ধুয়ো দেওয়ার ঘটনাও ঘটেছে।
নেইমারের ইউনাইটেডে যাওয়ার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন তার ব্রাজিলিয়ান সতীর্থ ক্যাসেমিরো। গত গ্রীষ্মেই তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে ক্লাবটিতে যোগ দেন। দুই পক্ষের যোগাযোগটা হতে পারে তার মাধ্যমেই। নেইমারকে দলে নেওয়া ইউনাইটেডের জন্য আরও সহজ হবে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলা নিশ্চিত করতে পারলে। এজন্য চেলসি ও ফুলহামের বিপক্ষে সামনের দুই ম্যাচে এক পয়েন্ট পেলেই হবে ইউনাইটেডের।