ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ৫:৫২:১২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
যুক্তরাষ্ট্রে টিকটক নিষিদ্ধ করার বিল সিনেটে পাস ২৪ ঘণ্টার ব্যবধানে ফের কমল স্বর্ণের দাম মক্কা ও মদিনায় তুমুল বৃষ্টির শঙ্কা খালেদার গ্যাটকো মামলায় চার্জগঠনের শুনানি পেছাল কুড়িগ্রামে তাপদাহ: বৃষ্টির জন্য নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বৃদ্ধা ভিক্ষুকের টাকা ছিনতাই!

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৭ এএম, ২ মার্চ ২০২১ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও পৌর এলাকার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দ নগর মুন্সির হাট নামক স্থানে এক ভিক্ষুকের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার (১ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। ভিক্ষুক মহেলা বেগম (৭৫) গোবিন্দ নগর মুন্সির হাট এলাকা মৃত মজির উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, মহেলা বেগম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। চুরি বা হারিয়ে যাওয়ার ভয়ে ভিক্ষা করে জমানো টাকা সব সময় তার শাড়ির আঁচলেই বেঁধে রাখতেন তিনি।

মহেলা বেগম বলেন, সারা দিন ভিক্ষা করে সোমবার বিকেলে মুন্সির হাটে রাস্তার পাশে বসে টাকাগুলো গুনছিলেন। এমন সময় দুইজন তরুণ তাকে কিল-ঘুষি মেরে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

টাকা হারানোর কষ্ট নিয়ে তিনি আরো বলেন, আমি একজন ভিক্ষুক। অনেক কষ্টে খেয়ে না খেয়ে টাকাগুলো জমিয়েছিলাম চিকিৎসা করানোর জন্য। এখন আমি কি করবো। আমার চিকিৎসা কিভাবে হবে। আমি প্রশাসনের সহযোগিতা চাই। এর বিচার চাই।

এ ব্যাপারে সদর থানার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, ভিক্ষুকের টাকা ছিনতাইয়ের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

-জেডসি