ঢাকা, বৃহস্পতিবার ১৮, এপ্রিল ২০২৪ ৭:১২:২০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় সুচি কৃষকরাই অর্থনীতির মূল শক্তি: স্পিকার মধ্যপ্রাচ্যের দিকে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১

মা হারালেন অভিনেত্রী শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:২১ পিএম, ২০ অক্টোবর ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অভিনেত্রী শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।  সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে বগুড়ার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।  

মাহমুদা সুলতানা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানেই চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।

এই তথ্য নিশ্চিত করেছেন শ্রাবন্তীর ঘনিষ্ঠজন জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ।

এর আগে গেল ১২ অক্টোবর শ্রাবন্তী জানান, বেশ অনেকদিন ধরেই তার মা মাহমুদা সুলতানা লিভার সিরোসিস, ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে মায়ের পাশে থাকতে ৯ অক্টোবর আমেরিকা থেকে ছুটে এসেছিলেন ‘রং নাম্বার’ খ্যাত শ্রাবন্তী। জানা গেছে, আজ শ্রাবন্তীদের গ্রামের বাড়িতেই পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে তার মা মাহমুদা সুলতানাকে।

-জেডসি