ঢাকা, রবিবার ১৭, অক্টোবর ২০২১ ৩:১২:৩৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাজধানীতে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার ২৪ ঘণ্টায় আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ নিহত ৭ দেশ বিক্রি করে তো আমি ক্ষমতায় আসব না, এটাই বাস্তব করোনায় একদিনের ব্যবধানে কমেছে মৃত্যু ও শনাক্ত মমেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ মৃত্যু লাইভ চলাকালে স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড বিশ্বে করোনায় মৃত্যু ৪৯ লাখ ছাড়ালো সরকার মানুষের পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী

করোনায় একদিনে আরও ৪৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:২৭ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১ রবিবার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

করোনা মহামারিতে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৪৩ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১ হাজার ৩৮৩ জন। 

আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ২৭ হাজার ২২৫ জনে। মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৪২ হাজার ৬৮৩ জনে। ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ ২ হাজার ৮৮৭ জনকে নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ১ হাজার ৫৪১ জন।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ২৪ হাজার ৬৮৩টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার ৫ দশমিক ৬২ শতাংশ। এ পর্যন্ত মোট ৯৪ লাখ ৩৭ হাজার ৬৫৬টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৬ দশমিক ৩৫ শতাংশ।

গত একদিনে যে ৪৩ জন মারা গেছেন তার মধ্যে নারী ২১ জন এবং পুরুষ ২২ জন। এর মধ্যে ঢাকা বিভাগে ১৯ জন, চট্টগ্রাম বিভাগে ৮ জন, রাজশাহীতে ৪, খুলনায় ৬, সিলেটে ২, রংপুরে ৩ ও ময়মনসিংহে ১ জন মারা গেছেন।

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর।