ঢাকা, মঙ্গলবার ২৩, এপ্রিল ২০২৪ ১৩:৩৫:২২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ট্রেন দুর্ঘটনায় আহত সেই শিশুটির পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৭ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তূর্ণা এক্সপ্রেস ও উদয়ন এক্সপ্রেস ট্রেন দুটির মধ্যে সংর্ঘের ঘটনায় এখন পর্যন্ত ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে যাদের উদ্ধার করা হয়েছে, তাদের মধ্যে তিন বছরের একটি মেয়ের ছবি দেখা গেছে। শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় কেটে গেছে শিশুটির মাথার বিভিন্ন অংশ। তার পুরো মাথা ঢাকা আছে ব্যান্ডেজে। ব্যান্ডেজের ফাঁক গলে কোথাও কোথাও দেখা যাচ্ছে রক্তের ছাপ। তার নাকেও আছে দুর্ঘটনায় ক্ষতের চিহ্ন। গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর শিশুটির পরিচয় পাওয়া গেছে।

শিশুটির নাম নাইমা। তার বাবার নাম মাইনুদ্দিন। মায়ের নাম কাকলি। তারা চাঁদপুরের বাসিন্দা। শিশুটির চাচা মানিক মিয়া বলেন, নাইমা তার মা ও দাদীর সাথে সিলেট থেকে উদয়ন এক্সপ্রেসে করে চাঁদপুরে ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হয় তাদের ট্রেন।

মানিক জানিয়েছেন, তিনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। মাইমার বাবা মাইনুদ্দিনও দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় রওয়ানা দিয়েছেন। কিন্তু তারা কেউই নাইমার মায়ের মোবাইলে যোগাযোগ করতে পারছেন না। তারা কী অবস্থায় আছেন কিছুই জানতে পারছেন না তারা।

-জেডসি