ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৬:৪৪:৩২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:১০ পিএম, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশন এলাকার ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছে রেলওয়ে কতৃপর্ক্ষ।আখাউড়া রেলওয়ে থানায় মঙ্গলবার (১২ নভেম্বর) রাতে মামলা দায়ের করেন মন্দবাগ রেলস্টশন মাস্টার জাকির হোসেন চৌধুরী।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস বলেন, রাতে অজ্ঞাত আসামি দিয়ে একটি মামলা দায়ের করেন মন্দবাগ রেলস্টশন মাস্টার জাকির হোসেন চৌধুরী। তবে, তদন্ত সাপেক্ষে মামলায় আসামি করা হবে।

ট্রেন দুর্ঘটনায় আহতদের উন্নত চিকিৎসার করানোর জন্য জেলা সদর হাসপাতাল থেকে ১০ জনকে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে। বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন দুইজন। এছাড়া মঙ্গলবার রাতে নিহত ১৬ জনের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করে জেলা প্রশাসন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে রেলস্টেশনে আন্তঃনগর তুর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনে দুর্ঘটনায় ১৬ জন নিহত ও শতাধিক আহত হন। এর পরপরই চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। এই ঘটনায় লোকো মাস্টার, সহকারী লোকে মাস্টার ও তুর্ণার গার্ডকে সাময়িক বরখাস্ত করা হয়। ঘটনার পরপরই ছুটে আসেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

-জেডসি