ঢাকা, মঙ্গলবার ৩০, এপ্রিল ২০২৪ ২৩:১৫:৩২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

মহিলা দলের দুই গ্রুপের মারামারি, জিএস লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৭ এএম, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার

মহিলা দলের দুই গ্রুপের মারামারি। ছবি : সংগৃহীত

মহিলা দলের দুই গ্রুপের মারামারি। ছবি : সংগৃহীত

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে শনিবার বিকেলে বৈঠকে বসেন মহিলা দলের নেত্রীরা। এই বৈঠকে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বক্তব্য দিতে গেলে সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বাধা দেযন। এ নিয়ে উত্তেজনা সৃষ্টি হলে এক পর্যায়ে নেতাকর্মীরা সুলতানাকে টেনে বৈঠক থেকে বের করে দেযন।

নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দলের এক নেত্রী বলেন, ‘বৈঠক শেষে সবাই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে নেমেই আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের কর্মীরা একে অপরকে মারতে থাকেন এবং চুল ধরে টানাটানি করেন। এ সময় আফরোজা আব্বাসের কর্মীদের হাতে লাঞ্চিত হন সুলতানা আহমেদ।’

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের নিচে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। তবে ঘটনার সময় আফরোজা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উপরে অবস্থান করছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে সুলতানা আহমেদ বলেন, ‘এটা একটা বিছিন্ন ঘটনা। আমরা জাতীয়তাবাদী রাজনীতি করি। আর আমাদের নেত্রী জেলখানায়। তাই আমরা কোনো দ্বন্দ্ব চাই না। কিন্তু দলের দু-চারজন আজেবাজে লোক বাইরে থেকে এসব ঘটনা ঘটাচ্ছে। এটা তেমন কিছু নয়। আমরা মিটিয়ে নেবো।’