ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ৯:১৮:০১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

খালেদার জামিন নাকচ নিয়ে বিতর্কের সুযোগ নেই: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:৪৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন নাকচের ব্যাপারে সকল কাগজপত্র দেখার পরই এই জামিন আবেদন নাকচ করা হয়েছে জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, এখানে বিতর্কের কোনো সুযোগ আছে বলে আমার মনে হয় না। কিন্তু, তারা এখন নিজেদের দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখার জন্য আজেবাজে বলছেন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের পাশে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এই সব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়া টাকা চুরি করে জেলে গেছেন। সুপ্রিম কোর্টের আপিল বিভাগ সব পক্ষের আইনজীবীদের বক্তব্য ও যুক্তিতর্ক শুনে এবং বাংলাদেশের সবচেয়ে উন্নত মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় ও চিকিৎসকদের মেডিকেল প্রতিবেদন দেখে বলেছেন, তাকে জামিন দেয়ার কোনো যৌক্তিকতা নেই। তাই তাদের আবেদন নাকচ করেছেন আদালত।

বিএনপি নেতাদের সমালোচনা করে আনিসুল হক বলেন, যে রায়, যে আদেশ, যে নির্দেশ উনাদের পক্ষে যাবে, সেটা অন্যায় হলেও আর মানুষকে পিষে ফেলার হলেও ভালো। উনারা খুশি। বিপক্ষে যখন কিছু বলা হয়, তখন তারা বলেন তাদের ওপর অত্যাচার করা হচ্ছে।

খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন, বিএনপি নেতাদের এমন বক্তব্যের ব্যাপারে আইনমন্ত্রী বলেন, তারা দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখতে আজেবাজে কথা বলছেন। বাংলাদেশের জনগণের বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মনে রয়েছে। সেই সময়ে তারা আর ফিরে যেতে চায় না, দেশে এখন সেই পরিস্থিতি নেই।

এই সময় মন্ত্রীর সাথে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা প্রমুখ উপস্থিত ছিলেন।

-জেডসি