ঢাকা, বৃহস্পতিবার ২৫, এপ্রিল ২০২৪ ১৮:৫২:২২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

হোম কোয়ারেন্টিন অমান্য করায় সাতজনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৭ পিএম, ২১ মার্চ ২০২০ শনিবার

হোম কোয়ারেন্টিন অমান্য করায় সাতজনকে জরিমানা

হোম কোয়ারেন্টিন অমান্য করায় সাতজনকে জরিমানা

ঝালকাঠি ও নোয়াখালীতে শুক্রবার হোম কোয়ারেন্টিনের নির্দেশ অমান্য করায় বিদেশ ফেরত মোট সাতজনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বাসস-এর ঝালকাঠি সংবাদদাতা জানান, জেলার রাজাপুর উপজেলায় হোম কোয়ারেন্টিনের নির্দেশ অমান্য করায় বিদেশ ফেরত তিনব্যক্তিকে আজ জরিমানা করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সোহাগ হাওলাদার এ জরিমানা করেন। জরিমানা আদায়করা তিনব্যক্তি সম্প্রতি সৌদি আরব, ওমান ও নেদারল্যান্ডস থেকে দেশে এসেছেন।
এদিকে, ঝাালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী জানিয়েছেন, বিদেশ ফেরত কেউ হোম কোয়ারেন্টিনের নির্দেশ অমান্য করলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
বাসস-এর নোয়াখালী সংবাদদাতা জানান, হোম কোয়ারেন্টিনের নির্দেশ অমান্য করায় চাটখিল ও কোম্পানীগঞ্জ উপজেলায় চার প্রবাসীকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। চাটখিল উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক দিদারুল আলম এবং কোম্পানীগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা এসব জরিমানা করেন।
চাটখিল উপজেলায় হোম কোয়ারেন্টিন অমান্য করায় মালদ্বীপ প্রবাসী মো. ফয়সাল হোসেনকে পাঁচহাজার টাকা ও মালয়েশিয়া প্রবাসী মো. সুমনকে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। অন্যদিকে, কোম্পানীগঞ্জ উপজেলায় সৌদি আরব প্রবাসী মো. দেলোয়ার হোসেনকে ২০ হাজার টাকা এবং দুবাই প্রবাসী মো. ওবায়দুল হককে ১০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়।