ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৪:৪৫:৪৭ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

জ্বর, সর্দি, কাশি, হাঁচি নিয়ে সাতক্ষীরায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৬ এএম, ১ এপ্রিল ২০২০ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাতক্ষীরার কালীগঞ্জে জ্বর, সর্দি, কাশি ও হাঁচি এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (০১ এপ্রিল) ভোরে কালীগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামে বাবার বাড়িতে তিনি মারা যান। উপজেলা স্বাস্থ্য বিভাগ বলছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ওই নারীর মৃত্যু হয়েছে বলে তারা প্রাথমিকভাবে মনে করছে।

ওই নারীর নাম রাশিদা খাতুন (২৫)। তিনি কালীগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের ফতেপুর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী ও পাশের বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গ্রামের আবদুস ছালামের মেয়ে।

বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ রিয়াজউদ্দিন বলেন, গত ২৬ মার্চ সন্ধ্যার দিকে রাশিদা খাতুনের জ্বর শুরু হয়। ২৭ মার্চ তিনি শ্বশুরবাড়ি থেকে বন্দকাটি গ্রামে বাবার বাড়িতে চলে আসেন। ২৮ মার্চ স্থানীয় পল্লি চিকিৎসককে দেখান। কিন্তু সুস্থ না হওয়ায় স্থানীয় একজন হোমিওপ্যাথি চিকিৎসকের শরণাপন্ন হন। আজ ভোর সাড়ে পাঁচটার দিকে মারা যান রাশিদা।

রাশিদার বাবা শিক্ষক আবদুস ছালামের বরাত দিয়ে ইউপির চেয়ারম্যান আরও বলেন, রাশিদা মৃত্যুর আগে তাঁর শরীর জ্বালা করার কথা বলেছিলেন। তিনি বারবার গোসল করতে চাইছিলেন। সঙ্গে তাঁর সর্দি-কাশি-হাঁচি, কোমরে ব্যথা ও গ্যাস্ট্রিকের সমস্যাও ছিল।

-জেডসি