ঢাকা, শুক্রবার ১০, জুলাই ২০২০ ৩:৪৬:৫৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

না.গঞ্জের মৃত সেই নারী করোনায় আক্রান্ত ছিলেন

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২১ পিএম, ৩ এপ্রিল ২০২০ শুক্রবার

না.গঞ্জের মৃত সেই নারী করোনায় আক্রান্ত ছিলেন

না.গঞ্জের মৃত সেই নারী করোনায় আক্রান্ত ছিলেন

নারায়ণগঞ্জের বন্দরের এক নারী গত ৩০ মার্চ ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষায় জানা যায়, ৪৫ বছর বয়সী ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন।

বৃহস্পতিবার তার করোনার রিপোর্ট পজিটিভ আসায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকা লকডাউন করেছে প্রশাসন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সম্প্রতি ৪৫ বছর বয়সী ওই নারী অসুস্থ হন। পরে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। ৩০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সেদিনই তাকে নিজ এলাকায় দাফন করা হয়। এর আগে তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা সংগ্রহের পরীক্ষা শেষে বৃহস্পতিবার তার করোনার পজেটিভ রিপোর্ট ধরা পড়ে।

এদিকে, খবর জানার পর রাতেই ঘটনাস্থলে ছুটে যান সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদ, বন্দরের ইউএনও শুক্লা সরকারসহ প্রশাসনের কর্মকর্তারা।

এ ব্যাপারে বন্দরের ইউএনও শুক্লা সরকার বলেন, ঘটনা জানার পর রাতেই প্রশাসন ও পুলিশ সেখানে উপস্থিত হন। রাতেই বন্দরের ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকার জামাল সোপ কারখানা থেকে রসুলবাগ মোড় পর্যন্ত সড়কটি লক ডাউন করে দেওয়া হয়েছে। ফলে এ সড়কের দুই পাশে সবকিছু বন্ধ থাকবে।

কোনো লোকজন বাড়ি থেকে বের হতে পারবে না। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

আজ শুক্রবার ওই নারীর পরিবার ও আশেপাশের লোকজনের নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদ।