ঢাকা, বুধবার ২৪, এপ্রিল ২০২৪ ১৪:২৪:৩৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

এমপি শহীদুজ্জামান করোনায় আক্রান্ত, ভবনের সবাই কোয়ারেন্টিনে

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৩৬ পিএম, ২ মে ২০২০ শনিবার

সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার

সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার

ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েেছন। তিনি বর্তমানে রাজধানীর ন্যাম ভবনের বাসায় কোয়ারেন্টিনে আছেন। পাশাপাশি ওই ভবনের অন্য বাসিন্দারাও কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভবন লকডাউনের কোনো বিষয় ঘটেনি। যেহেতু ওইটা একটা সংরক্ষিত এলাকা তাই সংসদ সচিবালয় থেকেই তারা ব্যবস্থা নিয়েছেন।’

জানে আলম বলেন, ‘আমরা এমপি মহোদয়ের সঙ্গে কথা বলেছি এবং ভবনের বাসিন্দাদের সঙ্গেও কথা বলেছি তারা সবাই হোম কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছেন।’

এর আগে গতকাল শুক্রবার রাতে সংসদের সরকারদলীয় হুইপ আতিউর রহমান আতিক গণমাধ্যমকে শহীদুজ্জামান সরকারের করোনার রিপোর্ট পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, শহীদুজ্জামান সরকার গত মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা থেকে ঢাকায় আসেন। এরপর ন্যাম ভবনের বাসায় ওঠেন। এলাকা থেকে আসার পর শরীরে জ্বর দেখা দিলে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার বিকেলে তাকে জানানো হয়েছে, তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে।

দশম সংসদের হুইপ শহীদুজ্জামান বর্তমান একাদশ সংসদের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।