ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ৭:২৩:০৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সিরাজগঞ্জে ট্রাক উল্টে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:১৪ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে পণ্যবাহী ট্রাক উল্টে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন। মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের নলকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার রামপুড়া গ্রামের আবু সাঈদের ছেলে আলী আকবার, তার স্ত্রী নুরজাহান বেগম এবং জয়পুরহাট জেলার পাঁজবিবি উপজেলার সোহেল রানা হোসেন।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম জানান, ভোজ্য সয়াবিন তেল পরিবহনকারী একটি ট্রাক ঢাকা থেকে দিনাজপুর যাওয়ার পথে নলকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হন। আহত হন আরো দুইজন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে জেলা সদরের হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ তিনটি উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে।

তিনি আরো জানান, বার বার সতর্ক করার পরও থেমে নেই ট্রাকে যাত্রী পরিবহন। সরকারের নিষেধাজ্ঞা সত্ত্বেও করোনায় ঝুঁকি নিয়ে ঢাকা থেকে ঈদে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ওই তিনজনের। ট্রাকটি উদ্ধার করা হলেও হেলপার ও চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনার পর ঘণ্টাখানেক যান চলাচলে বিঘ্ন ঘটলেও পরে স্বাভাবিক হয়।

-জেডসি