ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ৩:১৪:৪০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

করোনায় কালিয়াকৈর পৌরসভার নারী প্যানেল মেয়রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৩৭ পিএম, ৯ জুন ২০২০ মঙ্গলবার

করোনায় নারী প্যানেল মেয়রের মৃত্যু

করোনায় নারী প্যানেল মেয়রের মৃত্যু

রাজধানীর অদূরে গাজীপুর মহানগরী কালিয়াকৈর পৌরসভার প্যানেল মেযর ও সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর (সাধারণ ওয়ার্ড- ৭,৮ ও ৯) হাজেরা বেগম (৪৮) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

কালিয়াকৈর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল ইসলাম আজ মঙ্গলবার হাজেরা বেগমের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ।

জানা যায়, সোমবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে রাজধানীর উত্তরা পূর্ব থানার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাজেরা বেগমের মৃত্যুতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন এক বিজ্ঞপ্তিতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হাজেরা বেগম গত ২৯ মে করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হলে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা আনোয়ার খান মর্ডান হাসপাতালে এবং পরে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়।

আজ সকাল ৯টায় কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে মরহুমের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

তার মৃত্যুতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন ঢাকা বিভাগের সভাপতি ও সাধারণ সম্পাদক গভীর শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও বিজ্ঞপ্তিতে কোভিড -১৯ আক্রান্ত হয়ে যারা মারা গেছেন এবং যারা চিকিৎসা নিচ্ছেন তাদের জরুরি আর্থিক প্রণোদনা দেয়ার জন্য স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী ও সিনিয়র সচিবের দৃষ্টি আকর্ষণ করা হয়।