ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ৭:০৪:০৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সবকিছু খুলে বলার জন্য সময় চাইলেন শিপ্রা ও সিফাত

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৫৩ এএম, ১১ আগস্ট ২০২০ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের হত্যাকাণ্ড সম্পর্কে যা কিছু জানেন, সব কিছুই দেশবাসীর সামনে তুলে ধরবেন বলে জানিয়েছেন তার সহযোগী শিপ্রা দেবনাথ ও শাহেদুল ইসলাম সিফাত।

সোমবার রাতে কক্সবাজারে আইনশৃঙ্খলা বাহিনির উপস্থিতিতে এক সংবাদ সম্মেলনে তারা সাংবাদিকদের এ কথা জানান।

সংবাদ সম্মেলনে তারা বলেন, মেজর সিনহা (অব.) নিহত হওয়ার ঘটনা সম্পর্কে তারা যা কিছু জানেন তার সবই দেশবাসীর সামনে তুলে ধরবেন। তবে এ জন্য তারা কিছুটা সময় চেয়েছেন।

এ ঘটনায় বিভ্রান্তিকর খবর না ছড়ানোর অনুরোধ করে শিপ্রা বলেন, যা সত্য, যা ঘটেছে তার সবই আমরা বলব, তবে এ জন্য একটু সময় দিতে হবে।

অন্যদিকে সিফাত বলেন, তার পায়ে গুলি লাগার তথ্যটি সঠিক নয়।

সংবাদ সম্মেলনে মেজর সিনহার (অব) মৃত্যুর ঘটনায় ন্যায় বিচার পাবেন বলে তারা আশা প্রকাশ করেন।

তাদের গ্রেপ্তারের পর দেশজুড়ে প্রতিবাদ-বিক্ষোভ হওয়ার ঘটনায় আপ্লুত হয়েছেন জানিয়ে শিপ্রা সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কক্সবাজারের রামু থানায় পুলিশের দায়ের করা মাদক মামলায় রোববার জামিন পেয়েছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ। অন্যদিকে, সোমবার দুপুর সোয়া দুইটার দিকে কক্সবাজার আদালত পৃথক দুটি মামলায় জামিন মঞ্জুরের পর সিফাত কারাগার থেকে বের হয়ে আসেন।

স্টামফোর্ডের শিক্ষার্থী সিফাত, শিপ্রা দেবনাথ ও তাহসিন রিফাত নূর ‘জাস্ট গো’ নামে একটি ভ্রমণের ভিডিওচিত্র ধারণ করতে কক্সবাজারে ছিলেন। নিহত মেজর (অব.) সিনহার ইউটিউব চ্যানেলের জন্য তারা এটি নির্মাণ করছিলেন।


-জেডসি