ঢাকা, শনিবার ০৪, মে ২০২৪ ৬:২৭:৫২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ম্যারাডোনাকে শ্রদ্ধা না জানানোয় নারী ফুটবলারকে হত্যার হুমকি

খেলাধুলা ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৪৮ পিএম, ২ ডিসেম্বর ২০২০ বুধবার

ম্যারাডোনাকে শ্রদ্ধা না জানানোয় নারী ফুটবলারকে হত্যার হুমকি

ম্যারাডোনাকে শ্রদ্ধা না জানানোয় নারী ফুটবলারকে হত্যার হুমকি

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাতে দু’দলের ফুটবলাররা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করছেন। অথচ একজন ফুটবলার লাইনের মাঝে পিছন দিকে মুখ করে বসে রয়েছেন। ঠিক এমনটাই ঘটল স্পেনের তৃতীয় ডিভিশন নারী ফুটবল লিগে।

ইন্টার রিয়াসের ফুটবলার পাওলো দাপিনার মতে নারীদের প্রতি ম্যারাডোনা কখনই শ্রদ্ধাশীল ছিলেন না। তার দাবি, ম্যারাডোনার হাতে বহু নারী হেনস্থা হয়েছেন। দিয়েগোকে ধর্ষক বলতেও পিছপা হননি তিনি।

লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো মহাতারকারা যখন ম্যারাডোনার প্রতি বিশেষ শ্রদ্ধা জানিয়েছেন, তখন দাপিনার এমন আচরণ ভালোভাবে নেননি ম্যারাডোনার কিছু অনুরাগী। ঘটনার পর থেকে দাপিনা সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পাচ্ছেন বলে দাবি করেন।

তিনি জানান, এমনও মেসেজ পেয়েছেন তিনি, যেখানে লেখা হয়েছে, 'তোমার বাড়ির ঠিকানা খুঁজে গিয়ে তোমার পা ভেঙে দিয়ে আসব।' দাপিনার দাবি, তার সতীর্থদেরও হুমকি দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান দিয়েগো ম্যারাডোনা। মৃত্যকালে তার বয়স হয়েছিল মাত্র ৬০ বছর। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর গত ১১ নভেম্বর হাসপাতাল থেকে বাড়ি ফেরেন ফুটবলের রাজপুত্র।