ঢাকা, শনিবার ০৪, মে ২০২৪ ৭:০৮:২৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

আজ রাতের তাপমাত্রা আরও কমতে পারে

অনলাইন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২৪ পিএম, ২৫ ডিসেম্বর ২০২০ শুক্রবার

রাতের তাপমাত্রা আরো কমতে পারে

রাতের তাপমাত্রা আরো কমতে পারে

আজ শুক্রবার রাজধানীসহ দেশের বেশ কিছু অঞ্চলে রোদের দেখা মিললেও রাতে তাপমাত্রা কমতে পারে। আগামী ৭২ ঘন্টা বা তিনদিন রাতের তাপমাত্রা আরও হ্রাস পেতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

জানা গেছে, দেশের উত্তরপশ্চিমাংশে মৃদু শৈত্য প্রবাহ বয়ে যেতে পারে।

আজ সকাল ৬টা থেকে আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্য রাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারী থেকে ঘন কোয়াশা পড়তে পারে। দেশের অন্যত্র হালকা থেকে মাঝারী কোয়াশা পড়তে পারে।

আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৪ শতাংশ। আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৫ টা ১৯ মিনিটে ও আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ৬ টা ৩৯ মিনিটে।

বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ফেনীতে ২৮ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ৮ দশমিক ৪ ডিগ্রী সেলসিয়াস। বৃহস্পতিবার ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াস এবং আজকের সর্বনিম্ন তাপমাত্রা ১৪ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।