ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৫:৫০:৪৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

২ মেয়েকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:২৮ পিএম, ১৭ জানুয়ারি ২০২১ রবিবার

ফাইল ছবি

ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে ‘পারিবারিক কলহের জের’ ধরে দুই মেয়েকে বিষ খাইয়ে তাদের মা বিষপানে আত্মহত্যা করেছেন। আজ রোববার বিকেলে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ইসলামপুর ডায়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন (৪০) এবং দুই মেয়ে রাজিয়া খাতুন (২২) ও লাবনী (১১)। বিষপানের পর স্থানীয়রা মা ও দুই মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাল মিয়ার প্রথম স্ত্রীর ছেলেকে নিয়ে দ্বিতীয় স্ত্রী জাহানারার সঙ্গে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। জাহানারা খাতুন আজ দুপুরে স্বামী লাল মিয়ার সঙ্গে ফোনে কথা বলেন। এরপর ঘরের মধ্যে থাকা বিষ দুই মেয়েকে পান করান এবং নিজেও পান করেন। ছোট মেয়ে লাবনী বিষ খাওয়ার বিষয়টি বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই তার বাবাকে ফোনে জানান।

এদিকে ঘটনাটি প্রতিবেশিরা বুঝতে পারলে তাদের উদ্ধার করে পোতাজিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, মা ও দুই মেয়ের বিষপানে মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।