ঢাকা, বৃহস্পতিবার ১৮, এপ্রিল ২০২৪ ১৬:০৮:২৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সাবেক অ্যাথলেট শাম্মীকে ফ্ল্যাট ও চেক হস্তান্তর

খেলাধুলা ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:১৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার

সাবেক অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রীর দেয়া ফ্ল্যাট ও চেক হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

সাবেক অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রীর দেয়া ফ্ল্যাট ও চেক হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

স্বর্ণপদক জয়ী সাবেক অ্যাথলেট শাম্মী আক্তারের কাছে প্রধানমন্ত্রী প্রদত্ত ফ্ল্যাট ও পঁচিশ লাখ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আবেগআপ্লুত শম্মী বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। তিনি আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমাকে পঁচিশ লক্ষ টাকা ও একটি ফ্ল্যাট দিয়েছেন। এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন।’

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখে দুঃখে সব সময় আমাদের খেলোয়াড়দের পাশেই থাকেন। তিনি ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক। করোনাকালেও আমরা খেলোয়াড়দের সর্বোচ্চ সহযোগিতা করেছি। আশা করি ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।’

উল্লেখ্য, দশম সাউথ এশিয়ান গেমসের তায়কোয়ান্দো ইভেন্টে স্বর্ণপদক পাওয়া শাম্মী আক্তার তার স্বামীর মৃত্যুর পর সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছিলেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে উঠে আসলে তা ক্রীড়া প্রতিমন্ত্রীর নজরে আসে এবং তিনি শাম্মী আক্তারকে তার কার্যালয়ে ডেকে বিস্তারিত খোঁজ খবর নেন এবং তার দুরবস্থার খবরটি প্রধানমন্ত্রীকে অবহিত করেন।