ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ৫:৫০:৪০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীসহ দুই সন্তানকে কুয়ায় নিক্ষেপ

আন্তর্জাতিক ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩৫ পিএম, ৭ জুন ২০২১ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

স্বামী রাজা বাইয়া জাদব স্বপ্ন ছিল পুত্র সন্তানের বাবা হবেন। কিন্তু স্ত্রীর কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। ভারতের মধ্যপ্রদেশে দ্বিতীয়বারও কন্যা সন্তানের জন্ম দেয়ায় স্ত্রী ও দুই মেয়েকে কুয়ায় ফেলে দিয়েছেন রাজা বাইয়া। এ ঘটনায় তার বড় মেয়ের (৮) মৃত্যু হয়েছে। গতকাল রোববার (৬ জুন) রাজ্যের ছত্তরপুর জেলায় এ ঘটনা ঘটে বলে পুলিশের বরাতে এনডিটিভি জানিয়েছে।

চান্দলা পুলিশ স্টেশেনের এসআই রাজেন্দ্র সিং বলেন, তিন মাস আগে রাজা বাইয়া জাদবের (৪২) স্ত্রী একটি মেয়ে সন্তানের জন্ম দেন। তাদের আরেকটি মেয়ে রয়েছে। রোববার তিনি শ্বশুরবাড়ি থেকে স্ত্রী-মেয়েদের আনতে যান। পথে পাদই গ্রামে একটি কুয়ার কাছে মোটরসাইকেল থামান। এরপর তিনি স্ত্রী ও দুই মেয়েকে কুয়ায় ফেলে দেন।

তিনি বলেন, রাজার স্ত্রী কুয়া থেকে ওঠার চেষ্টা করলে তিনি তাদের ওপর পাথর ছুড়ে মারেন। এতে তাদের বড় মেয়ের মৃত্যু হয়। আর স্ত্রী ও ছোট মেয়ের কান্না শুনে গ্রামবাসী কুয়া থেকে তাদের উদ্ধার করেন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, তার স্ত্রী পুলিশকে জানিয়েছেন, আবারো মেয়ে হওয়ায় রাজা তার ওপর রেগে ছিলেন।

তিনি বলেন, ঘটনার পর অভিযুক্ত রাজা পালিয়ে যান। তার বিরুদ্ধে হত্যা এবং হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। সূত্র : এনডিটিভি


-জেডসি