ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ২০:৩৭:৫৭ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

দুই মা-কে তালিকায় রেখে জাপার নতুন কমিটি প্রস্তাব এরিকের

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২৪ পিএম, ১৪ জুলাই ২০২১ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাচা গোলাম মুহাম্মদ কাদেরকে (জিএম কাদের) সরিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে রওশন এরশাদের নাম প্রস্তাব করেছেন এরশাদপুত্র এরিক এরশাদ। একইসঙ্গে দলের কো-চেয়ারম্যান হিসেবে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ ও ভাই রহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদের নাম প্রস্তাব করেন এরিক। আর দলের মহাসচিব হিসেবে এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের নাম প্রস্তাব করেছেন এরিক।

বুধবার বেলা ১১টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক দোয়া ও মিলাদ মাহফিলে তাদের নাম প্রস্তাব করেন এরশাদের এই সন্তান।

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অবৈধ দাবি করে এরিক এরশাদ বলেন, তার কাছ থেকে দলকে বাঁচাতে হবে। আমার মা রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান এবং আরেক মা বিদিশা এরশাদ ও আমার ভাই রহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদকে কো-চেয়ারম্যান করার প্রস্তাব করছি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান।

এরিকের বক্তব্যের পর বিদিশা এরশাদ বলেন, এরিক আজকে যে নাম ঘোষণা করেছে এটাই আজকে থেকে চলবে। আমি দুই সন্তানকে সামনে রেখে শপথ করছি ওদের নিয়ে আমরা জাতীয় পার্টিকে সারাদেশে ছড়িয়ে দিবো। এরশাদের জাতীয় পার্টিকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরবো।


-জেডসি