ঢাকা, শুক্রবার ০৩, মে ২০২৪ ২২:৩১:০৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

স্টেশনে ‘সাত সমুন্দর পার’ গানে তুমুল নাচ তরুণী

অনলাইন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:৫৬ পিএম, ২০ অক্টোবর ২০২১ বুধবার

ফাইল ছবি

ফাইল ছবি

ইনস্টা রিল ৷ হ্যাঁ, এখন এটাই ইন ৷ দেশে টিকটক ব্যান হয়ে যাওয়ার পর ইনস্টা রিলেই মেতেছেন যুবক-তরুণীরা ৷ ভিডিও বানানোর জন্য সবকিছুই করতে রাজি তারা ৷ শপিং মল, রেলওয়ে স্টেশন, বিমানবন্দর, প্লেনের ভিতর, বাসের ভিতর, কোনো জায়গাই বাদ দিচ্ছেন না ৷ উদ্দেশ্য একটাই, একটু যদি বেশি লাইকস পাওয়া যায় সোশ্যাল মিডিয়া পোস্টে ৷ ফলোয়ার্স সংখ্যা যেন আরো বাড়ে।
সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, নৈহাটি স্টেশনে ইনস্টা রিল ভিডিও বানাতে গিয়ে উল্টেই পড়লেন এক তরুণী ৷ সেই ভিডিওতেই লাইক, কমেন্টের ছড়াছড়ি। 

ঐ তরুণীকে আবার দেখা গিয়েছে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে বলিউডের হিট গান ‘সাত সমুন্দর পার গানে নাচতে ৷ প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা অন্যান্য অনেক যাত্রীরা বিষয়টা ঠিক বুঝেও উঠতে পারছিলেন না ৷ অনেকে আবার ব্যস্ত সময়ে ট্রেনে ওঠা বা নামার আগে এমন দৃশ্য দেখে অবাক ৷ 

তরুণীর দুইটি ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই ভিডিওতে দেখা যায়, প্ল্যাটফর্মের মধ্যে নাচতে গিয়ে অন্য আরেক যাত্রীর ধাক্কায় পড়েই গেলেন তিনি ৷ ভিডিওটি অবশ্য সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভোলেননি তিনি ৷ ক্যাপশনে লিখেওছেন, ‘ডোন্ট মিস দ্য এন্ড’  অর্থাৎ শেষটা দেখতে ভুলবেন না ৷

স্টেশনে সেসময়ে দাঁড়িয়ে থাকা যাত্রীরা কেউই ঐ তরুণীকে ইগনোর করতে পারেননি ৷ কারণ অনেকের কাছেই এমন দৃশ্য ছিল অবাক করে দেওয়ার মতোই ৷ অনেকে আবার বুঝতেও পেরেছেন এটি ইনস্টা রিল ভিডিও শ্যুট করা হচ্ছে ৷ সবমিলিয়ে নিজের ডান্স স্টেপে নৈহাটি স্টেশন একেবারে মাতিয়ে দিয়েছিলেন ঐ তরুণী। এই ভিডিওটিতে ১.৫ মিলিয়ন লাইক এবং প্রায় ১৯ হাজার কমেন্ট রয়েছে।