ঢাকা, মঙ্গলবার ৩০, এপ্রিল ২০২৪ ১২:৫২:৫৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:১৩ এএম, ১৭ মে ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুর রেল স্টেশন এলাকায় ক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রাক থেকে লোহার খুঁটি রেললাইনে ওপর পড়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল চার ঘন্টা বন্ধ থাকার পর রাত ১১টা ৪০ মিনিটে চলাচল স্বাভাবিক হয়।

গতকাল সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের শ্রীপুর রেল স্টেশন এলাকার শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস শ্রীপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে এবং ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেন কাওরাইদ রেল স্টেশন যাত্রা বিলম্ব করছে। শ্রীপুর-গোসিঙ্গা সড়কে লেন খোলা থাকায় থেমে থেমে যানবাহন চলাচল করছে।

স্টেশন মাস্টার শামীমা আক্তার জানিয়েছেন, শামীমা আক্তার জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি কারখানা থেকে ট্রাকে করে লোহার তৈরি বেশ কয়েকটি বড় খুঁটি পৌর এলাকার ভাংনাহাটি এলাকার অপর একটি নির্মাণাধীন কারখানায় যাচ্ছিল। ট্রাকটি শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকার ক্রসিং অতিক্রম করার সময় ট্রাকের চাকা রেললাইনে আটকে যায়। এ সময় চালক ট্রাক সামনে নেওয়ার চেষ্টা করলে ১০টি খুঁটি রেললাইনে পড়ে যায়। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলের আশেপাশে লোকজন না থাকায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে স্থানীয়রা।