ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ১৮:৪২:৩৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

বনের মধ্যে মিললো নিখোঁজ নারীর ঝুলন্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:৪৬ এএম, ২২ নভেম্বর ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে সেলিনা বেগম (৪৫) নামে নিখোঁজ এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের মালেঙ্গা এলাকার বনের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সেলিনা বেগম (৪৫) একই ইউনিয়নের মাকরাই গ্রামের কুবাদ আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকালে সাড়ে চারটার দিকে উপজেলার দেওপাড়া ইউনিয়নের মালেঙ্গা এলাকায় বনের ভেতর এক নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের ভাই আব্দুল মান্নান গিয়ে তার বোনের মরদেহ বলে শনাক্ত করেন।

নিহতের ভাই আব্দুল মান্নান জানান, রোববার রাত থেকে তার বোন নিখোঁজ ছিলেন । আত্মীয়স্বজন থেকে শুরু করে সব জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও জানান, মালেঙ্গা বড়চালা গ্রামে আব্দুল গফুরের সঙ্গে তার বোনের বিয়ে হয়। তিনি চার ছেলে সন্তানের জননী। কিছুদিন আগে স্বামী স্ত্রীর মধ্যে কলহ বাধে। কলহ গড়ায় মামলা পর্যন্ত। সেলিনা তার স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা দেন। আর স্বামী গফুর স্ত্রীর বিরুদ্ধে করেন চুরির মামলা।

মান্নান আরও জানান, গফুরের করা মামলায় আজ সোমবার আদালতে হাজির হওয়ার কথা ছিল সেলিনার।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, প্রাথমিকভাবে এটাকে একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্ত কাজ চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।