ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ৮:৫৭:৫২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

টুইটে পাকিস্তানের নাম নেই, ট্রোলড সানিয়া মির্জা

খেলাধুলা ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪০ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

ফাইল ছবি

ফাইল ছবি

সন্ত্রাসবাদের বিরুদ্ধে সানিয়ার পোস্ট নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু এ বিতর্ক। ট্রোলড হলেন সানিয়া মির্জা। কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি-হানার প্রতিবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় টুইট করেছিলেন তিনি। কিন্তু, তাতে কেন পাকিস্তানের নাম উল্লেখ করা হয়নি, এই যুক্তি খাড়া করে সানিয়ার সমালোচনা মেতে উঠেছেন নেটদুনিয়ার নাগরিকরা।।

সন্ত্রাসবাদকে ধিক্কার জানিয়ে লম্বা টুইট করেছিলেন সানিয়া। যার মূল বক্তব্য ছিল, সন্ত্রাসবাদ ও সন্ত্রাসবাদ যারা ছড়ায়, তাদের বিরুদ্ধে তিনি। কিন্তু তার পরও শান্তির জন্যই প্রার্থনা করার কথা জানান তিনি। বাকিদেরও যে ঘৃণা না ছড়িয়ে শান্তি কামনা করা উচিত, সেটাও লেখেন তিনি। কিন্তু তা ভাল ভাবে নেওয়া হয়নি সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই সানিয়ার বক্তব্যের মূল সুর ধরতে না পেরে তাকে খোঁচা দেন। সানিয়ার স্বামী শোয়েব মালিক পাকিস্তানের তারকা ক্রিকেটার। সেই প্রসঙ্গ নেপথ্য রেখে সানিয়া কেন সন্ত্রাসবাদের প্রশ্রয়দাতা হিসেবে পাকিস্তানের নাম একবারও উল্লেখ করেননি, তা নিয়ে মন্তব্য করতে থাকেন অনেকে। 

কেউ লেখেন, পাকিস্তান যে সন্ত্রাসবাদের ফ্যাক্টরি, তা নিয়ে কেন নিশ্চুপ থাকলেন সানিয়া। কেউ লেখেন, জঙ্গি হানার নেপথ্যে পাকিস্তানের সাহায্য নিয়ে কেন একটা শব্দও লেখেননি সানিয়া। পাকিস্তানের নাম উল্লেখ করলে এই পোস্ট দুর্দান্ত হতো, পরামর্শও দেন কেউ কেউ।