ঢাকা, শুক্রবার ২২, নভেম্বর ২০১৯ ১৪:১৯:১৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ক্যাটরিনা-ভিকির প্রেম নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৫৯ পিএম, ৫ অক্টোবর ২০১৯ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বলিউডে এখন নতুন গুঞ্জন। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে নাম জড়িয়েছে ভিকি কৌশলের। শোনা যাচ্ছে তারা নাকি ঘনঘন ডেট করছেন। প্রথম সাক্ষাৎ থেকেই নাকি দু’জনের মধ্যে ঘনীভূত হতে থাকে সম্পর্ক। এক বন্ধুর বাড়িতে ভিকি ও ক্যাটরিনার মধ্যে আলাপ হয়। প্রথম দিন থেকেই নাকি তারা একে অপরের সান্নিধ্য পছন্দ করতে শুরু করেন। যদিও বন্ধুরা বলছেন, ভিকি ও ক্যাটরিনা শুধুই বন্ধু। এর বেশি কিছু নয়। কিন্তু দু’জনের ঘনিষ্ঠতা কিন্তু অন্য কথা বলছে। কেউ কেউ বলেছেন ভাইজান সালমানকে ছেড়ে নতুন নৌকায় পা রেখেছেন ক্যাটরিনা।

এও শোনা যাচ্ছিল, কোনও এক ছবির জন্যই নাকি ঘনঘন সাক্ষাৎ করছেন তারা। কিন্তু যা খবর, তাতে সামনো দু’জনের একসঙ্গে কোনও ছবি নেই। তা সত্ত্বেও তারা একসঙ্গে সময় কাটাচ্ছেন। ফলে জল্পনা আরও বাড়ছে।

মাসখানেক আগে প্রকাশ্যে আসে অভিনেত্রী হরলিন শেঠির সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে ভিকির। ক্যাটরিনা কাইফের জন্যই নাকি বান্ধবী হরলিনকে ছেড়েছেন ভিকি। একটি অনুষ্ঠানে গিয়ে ক্যাটকে প্রশংসা করেছিলেন ভিকি। ক্যাটরিনাও ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভিকির প্রশংসা করেছিলেন। এরপর থেকেই নাকি তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। সেই সম্পর্কই নাকি এখন ঘনিষ্ঠতার পথে। আর সেই কারণেই সরে এসেছেন হরলিন।

‘মাসান’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ভিকি কৌশল। তারপর একের পর এক প্রশংসনীয় ছবি উপহার দিয়েছেন তিনি। অনেক পরিচালকের মতে তিনি এখন বলিপাড়ার পরবর্তী সুপারস্টার তিনি।  তার অভিনীত ‘সঞ্জু’ বক্স অফিসে বেশ ব্যবসা করেছে। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। তার ঝুলিতে আছে বেশ কিছু সাড়া জাগানো ছবি।

-জেডসি