ঢাকা, শুক্রবার ৩০, অক্টোবর ২০২০ ১০:৪৮:১২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
গেজেট প্রকাশ: মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখতে হবে করোনায় আরও ২৫ মৃত্যু, শনাক্ত ১৬৮১ করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় আমরা প্রস্তুত: প্রধানমন্ত্রী এবার নতুন বছরে হচ্ছে না বই উৎসব: শিক্ষামন্ত্রী ৮ ব্যক্তি ১ প্রতিষ্ঠানকে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী
করোনায় আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা

করোনায় আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের বাংলা সিরিয়াল ও চলচ্চিত্রের পরিচিত মুখ অপরাজিতা আঢ্য। শারদীয়ার শুরুতেই আক্রান্ত হন এই অভিনেত্রী। তার পরিবারের শাশুড়িসহ একাধিক আত্মীয় আক্রান্ত হয়েছেন। আঢ্য বলেন, এখন আমি ভালো আছি।কয়েকদিন আগে আমার হিমোগ্লোবিন আচমকা কমে যায়।


০৩:০৫ পিএম, ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

প্রেমের গুঞ্জনে ক্ষুব্ধ মধুমিতা

প্রেমের গুঞ্জনে ক্ষুব্ধ মধুমিতা

প্রকৃত নাম মধুমিতা সরকার। তবে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মানুষের কাছে বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের সূত্র ধরে ধারাবাহিকটির চরিত্র পাখি নামেই পরিচিত তিনি। এই অভিনেত্রী বিবাহ বিচ্ছেদের পর থেকেই নানা গুঞ্জনের মধ্যে রয়েছেন। কখনও তার মৃত্যুসংবাদ শোনা যায়। কোথাও লেখা হয় তার নতুন প্রেম কাহিনি।


০৩:০৪ পিএম, ২৮ অক্টোবর ২০২০ বুধবার

কঙ্গনার সঙ্গে অশোভন আচরণ, নিষিদ্ধ হলেন ৯ সাংবাদিক

কঙ্গনার সঙ্গে অশোভন আচরণ, নিষিদ্ধ হলেন ৯ সাংবাদিক

বেশ কয়েকটি কারণে লকডাউনের মধ্যে কঙ্গনা রানাউতের নাম শিরোনামে উঠে আসতে দেখা গেছে। সুশান্তের মৃত্যুর সঠিক বিচারের দাবিতেও তাকে সোচ্চার হতে দেখা গেছে। এছাড়া বিভিন্ন মন্তব্য করে বছরজুড়েই আলোচনায় থাকেন বলিউডের এই অভিনেত্রী।


০১:১৮ পিএম, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার

অপর্ণা সেনের জন্মদিন আজ

অপর্ণা সেনের জন্মদিন আজ

‘পরমা’ থেকে ‘দ্য জাপানিস ওয়াইফ,’ অপর্ণা সেনের ছবিতে বারবার ফিরে এসেছে মেয়েদের কথা। প্রতিক্রিয়াশীল সমাজের সমস্ত প্রতিবন্ধকতা পরিচালক পেরিয়েছেন তার লেন্সের মাধ্যমে। আজ অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেনের জন্মদিনে শুভেচ্ছার বন্যা বইয়ে দিলেন তার অনুরাগীরা।


০৪:০১ পিএম, ২৫ অক্টোবর ২০২০ রবিবার

হৃত্বিক-আদিত্যকে নিয়ে কিয়ারার বিস্ফোরক মন্তব্য

হৃত্বিক-আদিত্যকে নিয়ে কিয়ারার বিস্ফোরক মন্তব্য

বলিউডের গ্রিক গড হিসেবেই পরিচিত হৃত্বিক রোশন। দুই দশক ধরে সকল নারী হৃদয়ে ঝড় তুলে আসছেন এই নায়ক। অন্যদিকে এ জেনারেশনের হিরোদের মধ্যে অন্যতম হচ্ছেন আদিত্য রায় কাপুর।এবার এই দুই হিরোকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী কিয়ারা আডবানি।


০২:৫২ পিএম, ২৪ অক্টোবর ২০২০ শনিবার

মিথিলা-সৃজিতের ঘরে এবার নতুন অতিথি

মিথিলা-সৃজিতের ঘরে এবার নতুন অতিথি

দীর্ঘদিন একে অপরের থেকে দূরে থাকার পর সদ্যই কলকাতা ফিরেছেন সৃজিত। বিয়ের পর প্রথম পুজো সৃজিত-মিথিলার। করোনাভাইরাসের কারণে এবার উৎসবটা তোলা থাকলেও একসঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়ার সঙ্গে হই-হুল্লোড়ে মেতে উঠতে তৈরি সৃজিত-মিথিলা। 


০২:১০ পিএম, ২৩ অক্টোবর ২০২০ শুক্রবার

নিজের জীবনের সাহসিকতার গল্প বললেন তাপসী

নিজের জীবনের সাহসিকতার গল্প বললেন তাপসী

এক ব্যক্তির হাতের আঙুল বেঁকিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। তবে এটা কোনো সিনেমার দৃশ্যে নয়। বাস্তবেই এমনটা করেছিলেন জনপ্রিয় এ অভিনেত্রী। সম্প্রতি জীবনে ঘটে যাওয়া সেই ঘটনার কথাই কারিনা কাপুর খানের রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ শেয়ার করলেন তাপসী।


০২:১৫ পিএম, ২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

লন্ডন প্রশাসনের বিশেষ সম্মান পেল শাহরুখ-কাজল জুটি

লন্ডন প্রশাসনের বিশেষ সম্মান পেল শাহরুখ-কাজল জুটি

সিমরানের প্রেমের টানে সুদূর লন্ডন থেকে পাঞ্জাবে চলে এসেছিল রাজ। হলুদের সমারোহে ভরা সর্ষে ক্ষেতে প্রেমিকার জন্য বাহু প্রসারিত করেছিল সে। এক হাতে ম্যান্ডোলিন আর অন্য হাতে ছিল টুপি। আর প্রেমিকের ডাকে সাড়া দিয়ে দৌঁড়ে এসে তার বুকে নিজেকে তুলে ধরেছিলেন সিমরান।


১২:৪৬ পিএম, ২১ অক্টোবর ২০২০ বুধবার

মা হারালেন অভিনেত্রী শ্রাবন্তী

মা হারালেন অভিনেত্রী শ্রাবন্তী

অভিনেত্রী শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে বগুড়ার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। মাহমুদা সুলতানা দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন।


১২:২১ পিএম, ২০ অক্টোবর ২০২০ মঙ্গলবার

দীপিকার সাথে একই ছবিতে আলিয়া!

দীপিকার সাথে একই ছবিতে আলিয়া!

নায়কের ভূমিকায় বলিপাড়ার কিউট বালক রণবীর কাপুর। সেই সাথে পুরনো প্রেম এবং হবু স্ত্রী থাকছেন একই ফ্রেমে। সঞ্জয় লীলা ভন্সালীর ছবিতে একসাথে দেখা যেতে পারে আলিয়া ভাট্ট এবং দীপিকা পাড়ুকোনকে।১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বৈজু বাওরা’ ছবির অনুপ্রেরণায় নতুন করে নির্মাণ করা হচ্ছে এ ছবিটি।


০২:৫৯ পিএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

অন্য কারো জন্য নিজেকে বদলাতে পারবো না: নুসরাত

অন্য কারো জন্য নিজেকে বদলাতে পারবো না: নুসরাত

কিছুদিন আগে নির্মাতা অংশুমান প্রত্যুষের পরিচালনায় ‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিং শুরু শেষ করেছেন টলিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহান। আপাতত লন্ডনে ‘স্বস্তিক সংকেত’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তবে নানা কারণেই সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। আর সেসব নিয়েই এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন এই চিত্রতারকা।


০৩:১৪ পিএম, ১৮ অক্টোবর ২০২০ রবিবার

করোনায় আক্রান্ত হয়ে কেমন আছেন স্পর্শিয়া?

করোনায় আক্রান্ত হয়ে কেমন আছেন স্পর্শিয়া?

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। গেল সপ্তাহে জ্বর বোধ করলে করোনা পরীক্ষা করেন তিনি। এরপর রিপোর্ট হাতে পেলে জানতে পারেন অভিনেত্রী কোভিড-১৯ পজেটিভ।স্পর্শিয়া বলেন, গত সপ্তাহে একটু জ্বর বোধ করছিলাম। শরীর দুর্বল লাগছিলো। পরে করোনা পরীক্ষার পর জানতে পারি আমার পজেটিভ।


০১:০৫ পিএম, ১৭ অক্টোবর ২০২০ শনিবার

বিয়ের ৮ বছর আজ, স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা

বিয়ের ৮ বছর আজ, স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা

আজ ১৬ অক্টোবর বলিউড তারকা কারিনা কাপুর-সাইফ আলী খান দম্পতির বিবাহবার্ষিকী। গত ৮ বছর ধরে সুখেই সংসার করছেন তারা। স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা কাপুর। কারিনা বিয়ের পর খোলামোলা ফটোশুট থেকে তৈমুরের জন্ম কিংবা ভিরে দি ওয়েডিং-এর মতো ১০০ কোটির ব্লকবাস্টার উপহার দেন দর্শকদের।


০৬:৪৬ পিএম, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও

অভিনেত্রী অমৃতা রাওয়ের বেবি বাম্প প্রকাশ্যে এলো এবার। ইতিমধ্যে শোরগোল শুরু হয়েছে এই বলিউড অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে। প্রকাশ্যে এসেছে স্বামী আর জে আনমোলের সঙ্গে অমৃতা রাওয়ের বেবি বাম্পের ছবি।সম্প্রতি মুম্বইয়ের একটি ক্লিনিকের সামনে আর জে আনমোল এবং অমৃতা রাওকে দেখা যায়।


০১:২১ পিএম, ১৪ অক্টোবর ২০২০ বুধবার

পল্লীগীতি সম্রাট আবদুল আলীমের স্ত্রীর ইন্তেকাল

পল্লীগীতি সম্রাট আবদুল আলীমের স্ত্রীর ইন্তেকাল

বাংলাদেশের পল্লী গানের সম্রাট আবদুল আলীমের স্ত্রী জমিলা আলীম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দিবাগত রাত ২টা ২৫ মিনিটে রাজধানীর বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮৩ বছর। তাকে খিলগাঁওয়ে জানাজা শেষে মরহুমার গ্রামের বাড়ি নবাবগঞ্জের দোহারে দাফন করা হবে।


১২:১৮ পিএম, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার

অনন্ত জলিলকে বয়কট করলেন শাওন

অনন্ত জলিলকে বয়কট করলেন শাওন

ধর্ষণ নিয়ে সারাদেশের মানুষই এখন সোচ্চার। সব শ্রেণী পেশার মানুষই এর বিরুদ্ধে কথা বলছে। অনেকে আন্দোলনে অংশ নিচ্ছে বা মানব বন্ধনে অংশ নিয়ে ধর্ষকদের ফাঁসি দাবি করছে। এরই অংশ হিসেবে চিত্রনায়ক অনন্ত জলিল ধর্ষণের বিরুদ্ধে একটি ভিডিও বার্তা দেন। সেখানে তিনি ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।


০১:০৩ পিএম, ১২ অক্টোবর ২০২০ সোমবার

ধর্ষণের জন্য নারীর পোশাক দায়ী: অনন্ত জলিল

ধর্ষণের জন্য নারীর পোশাক দায়ী: অনন্ত জলিল

নারী ও মেয়েদের ওপর ধর্ষণ এবং সহিংসতার ক্রমবর্ধমান ঘটনার বিরুদ্ধে দেশব্যাপী বিক্ষোভের মধ্যে,  'অযাচিত যৌন হয়রানিকে’ আমন্ত্রণ জানানোর জন্য নারীদের খোলামেলা পোশাককে দায়ী করেছেন অভিনেতা অনন্ত জলিল।


০৬:৫৬ পিএম, ১১ অক্টোবর ২০২০ রবিবার

ইসলামের ‘টানে’ বলিউড ছাড়লেন সানা খান

ইসলামের ‘টানে’ বলিউড ছাড়লেন সানা খান

বলিউডের আলো ঝলমলে দুনিয়াকে স্থায়ীভাবে বিদায় জানালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সানা খান। ইসলাম ধর্মকে অনুসরণ করতে ও ধর্মের জন্য কাজ করতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় এমনটি নিশ্চিত করেছেন ‘জয় হো’ খ্যাত এই চিত্রতারকা নিজেই।


১২:১৩ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

ফের বিয়ে করলেন শমী কায়সার

ফের বিয়ে করলেন শমী কায়সার

আবার বিয়ে করেছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। গতকাল শুক্রবার সন্ধ্যায় বিয়ের পিড়িতে বসেন তিনি।  পুরোপুরি ঘরোয়া আয়োজনে এ বিয়ে সম্পন্ন হয়েছে বলে এই অভিনেত্রীর পারিবারিক সূত্র জানিয়েছে। 
 


০১:০০ এএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ১ লাখ রুপির বন্ডে বুধবার জামিন মঞ্জুর করা হয়। সুশান্ত সিং রাজপুতের সাবেক এই প্রেমিকা জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীকে।১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে।


০১:৪০ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

করোনায় আক্রান্ত অভিনেত্রী তানজিন তিশা

করোনায় আক্রান্ত অভিনেত্রী তানজিন তিশা

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তানজিন তিশা। আপাতত নিজ বাসাতেই আইসোলেশনে রয়েছেন তিনি। এমনটি নিশ্চিত করেছেন তিশা নিজেই।গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তানজিন তিশা। পরে বাড়ির অন্য সদস্যদের নিরাপত্তার কথা ভেবে নিজের কোভিড টেস্ট করান তিনি।


০১:২৫ পিএম, ৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার

করোনায় আক্রান্ত তামান্না ভাটিয়া

করোনায় আক্রান্ত তামান্না ভাটিয়া

ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া মহামারী ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছেন। কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পর হায়দ্রাবাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেত্রীকে।ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, অভিনেত্রী তার আসন্ন ওয়েব-সিরিজের শুটিংয়ের জন্য হায়দরাবাদে ছিলেন।


১২:৫০ পিএম, ৫ অক্টোবর ২০২০ সোমবার

তিন বছর পর শেষ হলো জয়ার ‘বিউটি সার্কাস’!

তিন বছর পর শেষ হলো জয়ার ‘বিউটি সার্কাস’!

প্রায় সাড়ে তিন বছর পর শেষ হলো জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ সিনেমার কাজ। এ সিনেমার শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালের জানুয়ারিতে। নানা কারণে শুটিং শেষ হচ্ছিল না। সম্প্রতি ডিপজলের সাভারের বাড়িতে আয়োজন করে এ সিনেমার শুটিং শেষ করা হয়। আর শেষ দিনের শুটিংয়ে অংশ নেন জয়া আহসান।


০৯:০৮ পিএম, ১ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ধর্ষকদের প্রকাশ্যে গুলি করে হত্যা করা হোক: কঙ্গনা

ধর্ষকদের প্রকাশ্যে গুলি করে হত্যা করা হোক: কঙ্গনা

২০ বছরের এক তরুণী মা আর ভাইয়ের সাথে ফসল কাটতে গিয়েছিলেন মাঠে। কিন্তু বাড়িতে ফেরা হল না তার। দুই সপ্তাহের লড়াই শেষে দিল্লির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন উত্তরপ্রদেশের হাথরাসের গণধর্ষণের শিকার ওই যুবতী।মঙ্গলবার সকালে ওই যুবতীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা।


০২:৩৭ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০ বুধবার