ঢাকা, শনিবার ২৭, জুলাই ২০২৪ ১২:০৭:৩৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সহিংসতায় আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ৬ দিন পর ঢাকা-বরিশাল রুটে লঞ্চ চলাচল শুরু আজও বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল দক্ষিণ আফ্রিকার প্রথম নারী প্রধান বিচারপতি মান্দিসা মায়া রাজধানীতে কমেছে সবজি, মাছ ও মুরগির দাম লুকিয়ে থাকা নাশকতাকারীদের ধরতে জনগণকে পাশে চান প্রধানমন্ত্রী
জনপ্রিয় সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই

জনপ্রিয় সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই

‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ও ব্যান্ড তারকা শাফিন আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।হৃদরোগে আক্রান্ত হয়ে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ভাই হামিন আহমেদ।


০৯:৪৭ এএম, ২৫ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

কোটা আন্দোলন নিয়ে যা বললেন চঞ্চল-তিশা-ভাবনা

কোটা আন্দোলন নিয়ে যা বললেন চঞ্চল-তিশা-ভাবনা

সাধারণ ছাত্র-ছাত্রীদের ওপর হামলার প্রতিবাদের সরব হয়েছেন দেশের বিনোদন অঙ্গনের তারকারা। সামাজিক মাধ্যমে নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন তারা। চঞ্চল চউধুরী, তানজিন তিশা, আশনা হাবিব ভাবনাও শামিল হলেন এবার। 
নিজের ফেসবুকে চঞ্চল লিখেছেন, ‘পেশাগত কাজে প্রায় বিশ দিন আমেরিকা থাকার পর গতকাল রাতে ঢাকায় ফিরেছি। সেখানে বসে এই কয়দিন নিউজগুলো দেখে হতবাক হয়েছি… হয়েছি শোকাহত!’


১০:৩৬ এএম, ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

নারী শিক্ষার্থীদের ওপর হামলায় পরীমণির প্রতিবাদ

নারী শিক্ষার্থীদের ওপর হামলায় পরীমণির প্রতিবাদ

কোটা সংস্কার আন্দোলনে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ।এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় বইছে। হামলাকারীদের শাস্তিসহ শিক্ষার্থীদের নিরাপত্তার দাবি জানিয়েছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। হামলায় আক্রান্ত শিক্ষার্থীদের ছবি-ভিডিও মুহূর্তের মধ্যেই ঝড় তোলে ইন্টারনেট দুনিয়ায়।


০১:২৮ পিএম, ১৬ জুলাই ২০২৪ মঙ্গলবার

আম্বানিদের বিয়েতে ৩ কেলেঙ্কারি! 

আম্বানিদের বিয়েতে ৩ কেলেঙ্কারি! 

বিশ্বের তাবড় তারকারা এক হয়েছিলেন আম্বানিপুত্রের বিয়েতে। কবজি ডুবিয়ে খাওয়ার পাশাপাশি নেচে গেয়ে আনন্দঘন সময় কাটিয়েছেন তারা। সেসব ভাইরালও হয়েছে। এরমধ্যে কয়েকটি কেলেঙ্কারিও ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। তবে কেলেঙ্কারি আম্বানিরা না, ঘটিয়েছেন অতিথিরা। শুরু হোক বচ্চন পরিবার দিয়ে।


১২:১৪ পিএম, ১৫ জুলাই ২০২৪ সোমবার

পুরনো শাড়ি পরে আম্বানিদের বিয়েতে শাহরুখকন্যা

পুরনো শাড়ি পরে আম্বানিদের বিয়েতে শাহরুখকন্যা

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে বসেছিল তারার মেলা। গোটা বলিউড যেন তুলে নেওয়া হয়েছিল সেখানে। দ্যুতি ছড়িয়েছেন বি-টাউনের তারকাদের সন্তানেরাও। নজরকাড়া সাজে উপস্থিত হয়েছিলেন তারা। ব্যতিক্রম শুধু শাহরুখকন্যা সুহানা খান। পুরনো শাড়ি পরে আম্বানিদের বিয়ের দাওয়াতে হাজির হয়েছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 


১০:৪৪ এএম, ১৪ জুলাই ২০২৪ রবিবার

বিশ্বের প্রথম এআই সুন্দরী কেনজা লাইলি

বিশ্বের প্রথম এআই সুন্দরী কেনজা লাইলি

কৃত্রিম বুদ্ধিমত্তা তথা এআইকে কাজে লাগিয়ে করা যায় না এমন কিছু নেই। মানুষের চেহারা তৈরিতেও জুড়ি নেই। এবার সেখানেই করা হলো বাজিমাত। হয়ে গেল প্রথম অএআই সুন্দরী প্রতিযোগিতা। 


১০:৪২ এএম, ১২ জুলাই ২০২৪ শুক্রবার

রিলেশন নিয়ে যা বললেন দীঘি

রিলেশন নিয়ে যা বললেন দীঘি

ঢাকাই সিনেমার তারকা দম্পতির সন্তান হিসেবে শিশুবেলাই তারকা খ্যাতি পান প্রার্থনা ফারদিন দীঘি। এখন নায়িকা পরিচয় পোক্ত করার জন্য লড়ছেন তিনি। এদিকে হঠাৎ করেই দীঘি তার সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ড প্রকাশ করে হৈচৈ ফেলে দেন। পরে জানা যায়, এটি তার আসন্ন ওয়েব কন্টেন্টের প্রচারণার একটি কৌশল। তবে বাস্তবজীবনে সত্যিই কবে বিয়ের পিঁড়িতে বসবেন তার আভাস দিলেন গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে।


০১:০৪ পিএম, ১১ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

রাজধানীর নাম ভুল বলে সমালোচিত লুবাবা

রাজধানীর নাম ভুল বলে সমালোচিত লুবাবা

প্রয়াত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। বয়স কম হলেও নানা বিষয়ে বেশ সক্রিয় এই ক্ষুদে অভিনেত্রী। প্রায়ই বিতর্কিত নানা মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় সে।সামাজিক মাধ্যমের নিউজফিডে প্রায়ই ভেসে আসে লুবাবার ভিডিও। যেখানে তাকে নানা সময় নানা ধরনের মন্তব্য করতে দেখা যায়। যা তার বয়সের তুলনায় পরিপক্ক। নেটিজেনরাও তাই তাকে ডাকে ‘পাকনা লুবাবা’ নামে।


০২:১২ পিএম, ১০ জুলাই ২০২৪ বুধবার

দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ: তিশা 

দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ: তিশা 

কদিন ধরে সামাজিক মাধ্যমে প্রার্থনা ফারদিন দীঘির বিয়ে নিয়ে হইচই। এবার তা উস্কে দিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সোশ্যাল মিডিয়ায় দীঘির বিয়ের দাওয়াত দিলেন তিশা।নিজের ফেসবুকে ওটিটি মাধ্যম চরকির প্রাকশ করা ভিডিও শেয়ার করেছেন তিশা। ওই ভিডিওর ক্যাপশনে লেখা, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’সুর মিলিয়ে তিশা লিখেছেন, দিঘীর বিয়েতে সবাইকে আমন্ত্রণ!


১১:৫৯ এএম, ৯ জুলাই ২০২৪ মঙ্গলবার

৫০০ কোটি পার করলো প্রভাস-দীপিকার কল্কি

৫০০ কোটি পার করলো প্রভাস-দীপিকার কল্কি

নাগ অশ্বিনের ডিস্টোপিয়ান সাই-ফাই ফিল্ম কল্কি ২৮৯৮ এডি ভারতে ৫০০ কোটির ঘর পেরিয়ে গিয়েছে।  sacnilk-এর একটি রিপোর্ট অনুসারে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন ও কমল হাসান অভিনীত এই ছবি মুক্তির ১১ দিনে ৫০৬.৮৭ কোটি টাকার ব্যবসা করেছে। ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি ভারতের বাজাকে বেশ ভালো আয় করছে। রিপোর্ট অনুসারে, কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দ সমস্ত ভাষা মিলিয়ে ১১তম দিনে ভারতে প্রায় ৪১.১৭ টাকা (নেট) আয় করেছিল। আর তা যোগ করে দেশে মোট আয়ের সংখ্যা ৫০৬.৮৭ কোটি টাকায় পৌঁছেছে।


০১:১৯ পিএম, ৮ জুলাই ২০২৪ সোমবার

কলকাতায় নতুন সিনেমা মুক্তি প্রসঙ্গে যা বললেন মিথিলা

কলকাতায় নতুন সিনেমা মুক্তি প্রসঙ্গে যা বললেন মিথিলা

দুই বাংলায় সমানভাবে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। শুক্রবার (৫ জুলাই) কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’। সিনেমা মুক্তিসহ নানা বিষয় নিয়ে সম্প্রতি তিনি মুখোমুখি হন গণমাধ্যমের।এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, সব সময় আলাদা চরিত্রে কাজ করতে চেয়েছি। নতুন সিনেমাতেও তাই করেছি। এখানে আমাকে মফস্বলের একটি হাসপাতালের নার্স চরিত্রে দেখা যাবে। যার নাম দেবজানী।


১২:২০ পিএম, ৭ জুলাই ২০২৪ রবিবার

বৃষ্টির দিনে ঘুমাই আর খিচুড়ি খাই: কেয়া পায়েল 

বৃষ্টির দিনে ঘুমাই আর খিচুড়ি খাই: কেয়া পায়েল 

সৌন্দর্য ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করে চলেছেন এমন অভিনেত্রীদের মধ্যে অন্যতম কেয়া পায়েল। এবার ঈদে দর্শকদের পছন্দের তালিকায় আধিপত্য ছিল তার নাটকের। সেই ধারাবাহিকতা ধরে রেখেছে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রূপকথা’ নাটকটি।কেয়া পায়েল মনের আগল খুলেছেন দর্শকেদের কাছে। বলেছেন অনুভূতি-অভিজ্ঞতার কথা, করেছেন স্মৃতিচারণ, আঁচ দিয়েছেন ভবিষ্যৎ পরিকল্পনার।


১১:৪০ এএম, ৬ জুলাই ২০২৪ শনিবার

ঋত্বিক ঘটকে মুগ্ধ বর্ষীয়ান অভিনেত্রী দীপ্তি নাভাল

ঋত্বিক ঘটকে মুগ্ধ বর্ষীয়ান অভিনেত্রী দীপ্তি নাভাল

প্রথমবার ‘মেঘে ঢাকা তারা’ দেখে ঋত্বিক ঘটকে মুগ্ধ ভারতীয় হিন্দি চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেত্রী দীপ্তি নাভাল। বললেন, ‘মনে গেঁথে গেছে...’। ঋত্বিক ঘটকের সেরা ছবির তালিকায় প্রথমেই আসে 'মেঘে ঢাকা তারা' ছবির নাম। দেশভাগের যন্ত্রণাকে তিনি যেভাবে ক্যামেরার লেন্সে ফুটিয়ে তুলেছিলেন তা এককথায় অনবদ্য। আর এতদিন পর কিংবদন্তির সৃষ্টিতে নিজেকে হারালেন বর্ষীয়ান অভিনেত্রী দীপ্তি নাভাল। 


০৯:২৯ পিএম, ৫ জুলাই ২০২৪ শুক্রবার

শাকিবকে নিয়ে ফের বাগ্‌যুদ্ধে অপু-বুবলী

শাকিবকে নিয়ে ফের বাগ্‌যুদ্ধে অপু-বুবলী

বর্তমান ঢালিউড অভিনেতা শাকিব খানকে নিয়ে শবনম বুবলী ও অপু বিশ্বাসের মধ্যে কথার লড়াই কখনো শেষ হওয়ার নয়। মাঝে মাঝে বিরতি থাকলেও ফের আক্রমণ-পাল্টাআক্রমণ করতে দেখা যায় তাদের। এবার দুই অভিনেত্রী একে-অপরকে ব্যক্তিগত আক্রমণ করতে ব্যবহার করলেন তির্যক ভাষা। 


১২:৩২ পিএম, ৪ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

`গরুর মাংস রান্না` বিতর্কে যা বলছেন তারিন-সুদীপা

`গরুর মাংস রান্না` বিতর্কে যা বলছেন তারিন-সুদীপা

বাংলাদেশের রান্নার শোতে এসে  গরুর মাংস মাংস রান্না শিখে বিপাকে ভারতের অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। সামাজিকমাধ্যমে সমালোচনার শিকার তিনি।


১১:১৪ এএম, ২ জুলাই ২০২৪ মঙ্গলবার

নতুন ওয়েব সিরিজে শুভ, সঙ্গে সৌরসেনী! 

নতুন ওয়েব সিরিজে শুভ, সঙ্গে সৌরসেনী! 

২০২৩ সালে ‘জুবিলি’ নামের একটি ওয়েব সিরিজ বানিয়ে আলোড়ন তুলেছিলেন ভারতীয় নির্মাতা সৌমিক সেন। এবার এ নির্মাতা বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে সিরিজ নির্মাণে হাত দিচ্ছেন। এতে মুখ্য চরিত্রে তার পছন্দ আরিফিন শুভ। তার বিপরীতে থাকবেন সৌরসেনী মৈত্র। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।তবে এ নিয়ে ঝেড়ে কাশেননি পরিচালক কিংবা অভিনয়শিল্পীদের কেউ। সৌমিকের কথায়, ‘বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না।’ সৌরসেনীও একই আচরণ করেছেন। মুখ খোলেননি। 


১২:৩৪ পিএম, ১ জুলাই ২০২৪ সোমবার

পরীমণি সম্পর্কে যা বললেন পরমব্রত

পরীমণি সম্পর্কে যা বললেন পরমব্রত

স্ত্রীকে নিয়ে ঢাকায় এসেছেন টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। দেশের সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘আজব কারখানা’-র প্রচারের জন্য তিনি ঢাকায় এসেছেন। বাংলাদেশে এসেই অভিনয়শিল্পীদের প্রশংসায় পঞ্চমুখ এ অভিনেতা। তবে এরমধ্যে চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে বিশেষ মন্তব্য করেছেন তিনি।


১০:২৮ এএম, ৩০ জুন ২০২৪ রবিবার

কেন দেখবেন ‘এলএসডি ২’

কেন দেখবেন ‘এলএসডি ২’

বলিউড সিনেমা ‘এলএসডি ২’। গত ১৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এই সিনেমা পরিচিত মুখের মধ্যে রয়েছে স্বস্তিকা মুখার্জি। এছাড়া রয়েছে মডেল, ইনফ্লুয়েন্সার উরফি জাবেদ আর বাকিরা নবাগত অভিনয়শিল্পী।
হিন্দি সিনেমার জনপ্রিয় পরিচালক দিবাকর ব্যানার্জি বানিয়েছেন ‘এলএসডি ২’। সিনেমাটি বক্স অফিসে সেভাবে ব্যবসা না করলেও মুক্তির পর থেকে সমালোচকদের ভূয়সী প্রশংসা পেয়েছে।


১১:৫০ এএম, ২৮ জুন ২০২৪ শুক্রবার

দেশে আসছে ‘এ কোয়াইট প্লেস’

দেশে আসছে ‘এ কোয়াইট প্লেস’

আলোচিত আমেরিকান পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক হরর মিডিয়া ফ্র্যাঞ্চাইজি ‘এ কোয়াইট প্লেস’। ২০১৮ সালে মুক্তি পায় প্রথম ছবি। পরবর্তী সিক্যুয়েল ‘এ কোয়াইট প্লেস পার্ট টু’ মুক্তি পায় ২০২০ সালে। দুটি ছবিই পরিচালনা করেন জন ক্রাসিনস্কি। চার বছর পর এবার মুক্তি পেতে যাচ্ছে স্পিন-অফ প্রিক্যুয়েল ‘এ কোয়াইট প্লেস: ডে ওয়ান’। মাইকেল সারনোস্কি পরিচালিত ছবিটি আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ২৮ জুন। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে কাঙ্খিত এই ছবি।


১২:২৪ পিএম, ২৭ জুন ২০২৪ বৃহস্পতিবার

অরুণা বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস 

অরুণা বিশ্বাসের আবেগঘন স্ট্যাটাস 

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস। ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। বর্তমানে তার ব্যস্ততা নাটক-টেলিফিল্ম নিয়েই। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও সরব তিনি। প্রায়ই নিজের ভালো লাগা-মন্দ লাগার কথা শেয়ার করেন ফেসবুকের পাতায়। তারই ধারাবাহিকতায় বুধবার (২৬ জুন) বিকেলে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী।


০৮:৩৩ পিএম, ২৬ জুন ২০২৪ বুধবার

পরীমণির সঙ্গে সম্পর্ক, চাকরি হারাচ্ছেন এডিসি সাকলায়েন

পরীমণির সঙ্গে সম্পর্ক, চাকরি হারাচ্ছেন এডিসি সাকলায়েন

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে সম্পর্কের জেরে এবার চাকরি হারালেন  ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপ কমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন।পরীকাণ্ডে আলোচনা শুরুর পর প্রথমে সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়েছিল। পরে সেখান থেকে তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়। এবার পরীকাণ্ডে বাধ্যতামূলক অবসরে পাঠানোর আবেদন করা হয়েছে সেই সাকলায়েনকে।


১২:৫৯ পিএম, ২৫ জুন ২০২৪ মঙ্গলবার

প্রেম নিয়ে মিথিলার বিস্ফোরক মন্তব্য

প্রেম নিয়ে মিথিলার বিস্ফোরক মন্তব্য

বাংলাদেশের শোবিজের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। নিজ দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি এপার বাংলার ‘বাজি’ ওয়েব সিরিজের মাধ্যমে আলোচনায় জায়গা করে নিয়েছেন তিনি।সিরিজটিতে অভিনেত্রীর সাবেক স্বামী অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের উপস্থিতি নিয়েও আলোচনা তুঙ্গে। একই সিরিজে দুই তারকার অভিনয় যখন আলোচনায়, আর সেই সময়ই প্রকাশ্যে এল একটি রহস্য। অভিনেত্রী মিথিলার নাকি ‘লাভ স্টোরি’তে অরুচি।’


১০:২৫ এএম, ২৪ জুন ২০২৪ সোমবার

গৃহকর্মীদের জন্য মিমের কোরবানি 

গৃহকর্মীদের জন্য মিমের কোরবানি 

নিজের ধর্মের উৎসব পালনের পাশাপাশি ঈদও উদযাপন করেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। বিগত কয়েক বছর ধরেই ঈদে পশু কোরবানি দিচ্ছেন তিনি। ব্যতিক্রম হয়নি এবারও। খাসি কোরবানির মাধ্যমে রাখলেন সম্প্রীতির অনন্য নিদর্শন।এর আগে রোববার (১৬ জুন) ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেন এই চিত্রনায়িকা। একটিতে দেখা যায়, খাসির গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। আরেকটি তার গৃহকর্মীরা।


০১:০৩ পিএম, ১৮ জুন ২০২৪ মঙ্গলবার

বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে অভিনেত্রী সন্ধ্যা রায় 

বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে অভিনেত্রী সন্ধ্যা রায় 

বুকে অস্বস্তি নিয়ে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়। আচমকাই অসুস্থতা বোধ করেন তিনি। আজ সোমবার অভিনেতা অনুপ কুমারের জন্মদিন। সন্ধ্যা তার অধিকাংশ জনপ্রিয় ছবির নায়িকা।


০৮:১১ পিএম, ১৭ জুন ২০২৪ সোমবার