ঢাকা, বৃহস্পতিবার ২০, জুন ২০২৪ ১৫:২৪:৫৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সিলেট ও ​​সুনামগঞ্জে অবনতি, আরও ৩ জেলায় বন্যার শঙ্কা যাত্রাবাড়ীতে দম্পতিকে গলা কেটে হত্যা কক্সবাজার সীমান্তে গুলি ছোড়ার ঘটনা জাতিসংঘে উত্থাপন সুফিয়া কামাল গণতান্ত্রিক ও নারী মুক্তি আন্দোলনের পথিকৃৎ: প্রধানমন্ত্রী কবি সুফিয়া কামালের জন্মদিন আজ ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ
গৃহকর্মীদের জন্য মিমের কোরবানি 

গৃহকর্মীদের জন্য মিমের কোরবানি 

নিজের ধর্মের উৎসব পালনের পাশাপাশি ঈদও উদযাপন করেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। বিগত কয়েক বছর ধরেই ঈদে পশু কোরবানি দিচ্ছেন তিনি। ব্যতিক্রম হয়নি এবারও। খাসি কোরবানির মাধ্যমে রাখলেন সম্প্রীতির অনন্য নিদর্শন।এর আগে রোববার (১৬ জুন) ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেন এই চিত্রনায়িকা। একটিতে দেখা যায়, খাসির গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। আরেকটি তার গৃহকর্মীরা।


০১:০৩ পিএম, ১৮ জুন ২০২৪ মঙ্গলবার

বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে অভিনেত্রী সন্ধ্যা রায় 

বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে অভিনেত্রী সন্ধ্যা রায় 

বুকে অস্বস্তি নিয়ে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়। আচমকাই অসুস্থতা বোধ করেন তিনি। আজ সোমবার অভিনেতা অনুপ কুমারের জন্মদিন। সন্ধ্যা তার অধিকাংশ জনপ্রিয় ছবির নায়িকা।


০৮:১১ পিএম, ১৭ জুন ২০২৪ সোমবার

ফিরছেন মিলা, থাকছে চমক 

ফিরছেন মিলা, থাকছে চমক 

দেশের জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। স্টেজ শো ও নতুন গানে বহুবার নিজেকে প্রমাণ করেছেন। অ্যালবামের যুগে ছিলেন জনপ্রিয় পপশিল্পী। তাকে সর্বশেষ তিন বছর আগে জি-সিরিজের ‘আইসালা’ শিরোনামের একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে দেখা যায়। এরপর বেছে বেছে কাজ করেন। বর্তমানে ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে।


১১:১১ এএম, ১৬ জুন ২০২৪ রবিবার

বাংলাদেশে এসে তুফানের মুখে মিমি!

বাংলাদেশে এসে তুফানের মুখে মিমি!

মুক্তিপ্রতীক্ষিত ‘তুফান’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন পশ্চিমবঙ্গের নায়িকা মিমি চক্রবর্তী। ছবিটির প্রচারণার লক্ষ্যে বাংলাদেশে এসেছিলেন তিনি। এসেই পড়েন বিপদের মুখে। সামাজিক মাধ্যমে নিজেই খবরটি জানিয়েছেন মিমি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও প্রকাশ করেছেন মিমি। সেখানে দেখা গেছে, ঢাকা বিমানবন্দরের রানওয়েতে নায়িকা। মেঘাচ্ছন্ন আকাশ। ঠকঠক করে কাঁপছে গাড়ি। বাতাসের বেগ এতটাই যে দাঁড়াতে পারছেন না অভিনেত্রী। দমকা হাওয়ায় উড়ে যাচ্ছে টুপি। 


১২:৪১ পিএম, ১৫ জুন ২০২৪ শনিবার

চিত্রনায়িকা সুনেত্রা মারা গেছেন

চিত্রনায়িকা সুনেত্রা মারা গেছেন

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সুনেত্রা মারা গেছেন।  বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান এ তথ্য নিশ্চিত করেন। ঢাকাই ছবির ইতিহাসে তার নাম থেকে যাবে সুপারহিট বহু ছবির নায়িকা হিসেবে। 


১০:৫৮ এএম, ১৪ জুন ২০২৪ শুক্রবার

গ্যালারিতে মেজাজ হারালেন আনুশকা!

গ্যালারিতে মেজাজ হারালেন আনুশকা!

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোববার খেলা দেখতে আসেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছিল এদিন ভারত ও পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছিল ক্রিকেট বিশ্ব। যদিও শেষ পর্যন্ত ভারত ভাগ্যে আসে জয়। তবে স্টেডিয়ামেই ঘটে এক বিপত্তি। ভরা গ্যালারিতে মেজাজ হারালেন বিরাটের বউ আনুশকা। কী ঘটনা ঘটেছিল?


১০:৪৪ এএম, ১৪ জুন ২০২৪ শুক্রবার

একই ছাদের নিচে তাহসান-মিথিলা!

একই ছাদের নিচে তাহসান-মিথিলা!

ভক্তদের কাছে তাহসান-মিথিলা ছিল একটি আবেগের নাম। দুজনের বিচ্ছেদ বুক ভেঙে দিয়েছিল তাদের। তাদের এক ছাদের নিচে চেয়ে সামাজিক মাধ্যমে ইভেন্টও খোলা হয়েছিল। আজও অনেকে আফসোস করেন অভিনেত্রী ও গায়কের বিচ্ছেদ নিয়ে। মন ভালো করা খবর হলো ফের এক হচ্ছেন তাহসান মিথিলা। তবে বাস্তব জীবনে এক হচ্ছেন না তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। একটি ওয়েব সিরিজে এক সঙ্গে দেখা যাবে তাদের। 


০১:৩৮ পিএম, ১৩ জুন ২০২৪ বৃহস্পতিবার

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। একসঙ্গে জুটি বেঁধে করেছেন বেশ সংখ্যক ছবি। যদিও এখন আর দুইজনকে একসঙ্গে ছবিতে দেখা যায় না।২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু।
তবে শাকিব-অপুর প্রেম, বিয়ে, বিচ্ছেদ এরপর সন্তান জয় এসব সকলেরই জানা। দু'জনের পথ আলাদা। মাঝে আসে বুবলীর সঙ্গে শাকিবের প্রেম, বিয়ে, সন্তান। কিছুদিন আগেই খবরে আসে তৃতীয় বিয়ে করতে চলেছেন শাকিব।  


১১:৪৬ এএম, ১০ জুন ২০২৪ সোমবার

নাপিতের কাজ করছেন তানজিন তিশা! 

নাপিতের কাজ করছেন তানজিন তিশা! 

এর আগে একাধিকবার চরিত্রাভিনেত্রী হিসেবে দেখা গেছে তানজিন তিশাকে। পেপার বিক্রেতাসহ বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন। এবার তিশাকে যাবে নাপিতের চরিত্রে। চরিত্রের সঙ্গে মিল রেখে নাটকটির নামকরণ হয়েছে ‘নর-সুন্দরী’ নামে।আহমেদ তাওকীরের গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করছেন তরুণ জনপ্রিয় পরিচালক রাফাত মজুমদার রিংকু। 


১১:০৬ এএম, ৯ জুন ২০২৪ রবিবার

ফের পর্দায় ফিরছে ‘বাজরঙ্গি ভাইজান’

ফের পর্দায় ফিরছে ‘বাজরঙ্গি ভাইজান’

২০১৫ সালে মুক্তি পাওয়া ‌‘বাজরঙ্গি ভাইজান’ সিনেমা বক্সঅফিসে ব্যবসা করেছিল ভালোই, পেয়েছিল দর্শকপ্রিয়তাও। এতে এক অসমবয়সি বন্ধুত্বের গল্প দেখানো হয়েছিল। সালমান খান, হর্ষালি মালহোত্রা, নওয়াজুদ্দিন সিদ্দিকি, কারিনা কাপুর খান অভিনীত এই সিনেমার সারল্যে মজেছিল দর্শক। এবার বিখ্যাত এই সিনেমার সিক্যুয়াল আসছে পরিচালক কবীর খানের হাত ধরে? সদ্য এই বিষয় নিয়ে মুখ খুলেছেন পরিচালক।


০৫:২২ পিএম, ৮ জুন ২০২৪ শনিবার

কঙ্গনাকে চড় মারা নারী কনস্টেবলের জন্য পুরস্কার 

কঙ্গনাকে চড় মারা নারী কনস্টেবলের জন্য পুরস্কার 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে চড় মারার ঘটনায় ভারতের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর (সিআইএসএফ) সদস্য কুলিন্দর কৌরের জন্য এক লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছেন পাঞ্জাবের এক ব্যবসায়ী। এ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।


০৩:০০ পিএম, ৮ জুন ২০২৪ শনিবার

ডিপজলের মন্তব্যের পর পার্লারের ভিডিও শেয়ার করলেন নিপুণ

ডিপজলের মন্তব্যের পর পার্লারের ভিডিও শেয়ার করলেন নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। এদিকে পরাজিত প্রার্থী অভিনেত্রী নাসরিন আক্তার নিপুণ নির্বাচনের পরপরই ডিপজলকে হাসি মুখ ফুলের মালা পরিয়েছিলেন।তবে নির্বাচনের ২ মাস যেতে না যেতেই একের পর এক বিতর্কে জড়াচ্ছেন এ দুই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যমের পাতায় দুজন দুজকে দোষারোপ করেই চলেছেন।


১১:৫৭ এএম, ৭ জুন ২০২৪ শুক্রবার

ভারতের নির্বাচনে জয় পেয়েছেন যেসব তারকা 

ভারতের নির্বাচনে জয় পেয়েছেন যেসব তারকা 

ভারতের জাতীয় নির্বাচনে অংশ নিয়েছিলেন বিনোদন অঙ্গনের একঝাঁক তারকা। পর্দার মতো ভোটের মাঠেও অপ্রতিরোধ্য ছিলেন তারা। গতকাল ৪ জুন ভোটের ফলাফল হিসেব শেষে তেমনটাই দেখা গেছে। নির্বাচনে অংশ নেওয়া তারকাদের অধিকাংশই বিপুল ভোটে জয়লাভ করেছেন।পশ্চিমবঙ্গে ভোটে অংশ নেওয়া তারকাদের বেশিরভাগই ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। দলনেতা মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ রেখেছেন তারা। আগামী পাঁচ বছরের জন্য যারা লোকসভার নির্বাচনে জয়ের মালা পরলেন জেনে নেওয়া যাক তাদের নাম।


০১:২০ পিএম, ৬ জুন ২০২৪ বৃহস্পতিবার

বিপুল ভোটে জয়ী হলেন রচনা ব্যানার্জি 

বিপুল ভোটে জয়ী হলেন রচনা ব্যানার্জি 

চলতি বছর তৃণমূল কংগ্রেস যখন প্রার্থী তালিকা ঘোষণা করেছিল তখন সেই তালিকার অন্যতম চমক ছিলেন রচনা ব্যানার্জি। রাজনীতির ময়দানে নতুন হলেও প্রচারে কোনো কমতি রাখেননি। যদিও নানা সময় বিতর্কিত বা বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে থেকেছেন তবুও নিজের উপর দিয়ে লাইমলাইট সরতে দেননি।


১২:৫৭ পিএম, ৫ জুন ২০২৪ বুধবার

জীবনযুদ্ধে হার মানলেন সীমানা 

জীবনযুদ্ধে হার মানলেন সীমানা 

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন মডেল-অভিনেত্রী রিশতা লাবণী সীমানা।। মঙ্গলবার (৪ জুন) ভোর ৬টায় হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হ‌য়ে‌ছিল ৩৯ বছর। গণমাধ‌্যম‌কে এসব তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। সীমানা তিন ও সাত বছর বয়সী দুটি সন্তান রে‌খে গে‌ছেন।


০৯:৪৭ এএম, ৪ জুন ২০২৪ মঙ্গলবার

ফের এক ছবিতে শাকিব-ইধিকা! 

ফের এক ছবিতে শাকিব-ইধিকা! 

‘প্রিয়তমা’সিনেমার মাধ্যমে নিজেকে নতুন করে দর্শকের সামনে উপস্থাপন করেছেন শাকিব খান। অন্যদিকে ইধিকা পালের বড়পর্দায় ক্যারিয়ার শুরু হয়েছে ছবিটি দিয়ে। এরপর দুজনেই ব্যস্ত। তবে আলাদাভাবে। এক হওয়া হয়নি নতুন কোনো কাজে। এবার দুই তারকার ভক্তদের জন্য মন ভালো করা খবর হলো, ফের এক সিনেমায় দেখা যাবে শাকিব-ইধিকাকে। সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন নাট্য পরিচালক মেহেদী হাসান হৃদয়। এর আগে অসংখ্য নাটক নির্মাণ করে হাত পাকিয়েছেন এই পরিচালক।


০১:১২ পিএম, ১ জুন ২০২৪ শনিবার

দুর্নীতি মামলায় ঋতুপর্ণার নাম, ইডি’র তলব

দুর্নীতি মামলায় ঋতুপর্ণার নাম, ইডি’র তলব

রেশন বন্টন দুর্নীতি মামলায় এবার টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।ইডি সূত্রে জানা গিয়েছে, আগামী ৫ জুন তাঁকে ইডির কলকাতার দফতরে ডেকে পাঠানো হয়েছে।


০১:৪৩ পিএম, ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

তমা মির্জাকে পাল্টা নোটিশ মিষ্টি জান্নাতের

তমা মির্জাকে পাল্টা নোটিশ মিষ্টি জান্নাতের

কিছুদিন আগে আপত্তিকর মন্তব্যের অভিযোগ এনে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ পাঠান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। সেখানে মানহানির অভিযোগ এনে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চাওয়া হয়। এবার সেই নোটিশের জবাবে, অভিযোগগুলোকে অসত্য দাবি করে তা প্রত্যাহারের নোটিশ পাঠিয়েছেন মিষ্টি। এছাড়া তিন দিনের মধ্যে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে।


১২:৪৬ পিএম, ২৮ মে ২০২৪ মঙ্গলবার

স্ট্রোক করেছেন অভিনেত্রী সীমানা

স্ট্রোক করেছেন অভিনেত্রী সীমানা

স্ট্রোক করেছেন অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। সপ্তাহ খানেক আগে স্ট্রোকে আক্রান্ত হন তিনি। সামাজিক মাধ্যমে খবরটি জানিয়েছেন সীমানার প্রাক্তন স্বামী কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদ।আজ রোববার নিজের ফেসবুকে পারভেজ লিখেছেন, ‘হে পরম করুণাময়, আপনি সর্বশক্তিমান, আপনি সব পারেন। আমার সন্তানকে এত বড় কঠিন পরীক্ষার মধ্যে ফেলবেন না। শ্রেষ্ঠর মায়ের (সীমানা) অপারেশন চলছে। ম্যাসিভ স্ট্রোক করেছে ৬ দিন আগে।’সীমানা লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার ২০০৬ আসরের সেরা দশের একজন। ২০১৪ সালে বিয়ের পর মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেন। পারভেজ ও সীমানার ঘরে একটি ছেলে আছে।


০১:২১ পিএম, ২৭ মে ২০২৪ সোমবার

অ্যানিমেলের রেকর্ড ভাঙল ‘‌লাপাতা লেডিজ’

অ্যানিমেলের রেকর্ড ভাঙল ‘‌লাপাতা লেডিজ’

দর্শকদের মনে জায়গা করে নিয়েছে আমির খানের সাবেক স্ত্রী কিরণ রাওয়ের ছবি ‘লাপাতা লেডিজ’। গত ১ মার্চ মুক্তি পায় এই ছবি। সিনেমা হল-এ সাড়া ফেলেছিল এই ছবি, এবার ওটিটির পর্দায়তেও সেই ধারা অব্যাহত রাখল কিরণের ছবিটি।
মাত্র এক মাস হয়েছে একটি ওটটি-তে মুক্তি পেয়েছে এই ছবি আর তাতেই সন্দীপ রেড্ডি বঙ্গার সুপার হিট ছবি ‘অ্যানিমেল’-কে দর্শক টানার সংখ্যায় হারিয়ে দিল ‘লাপাতা লেডিজ’।


০১:১৭ এএম, ২৬ মে ২০২৪ রবিবার

বনি-কৌশানির ২৪-এ হচ্ছে না বিয়ে!

বনি-কৌশানির ২৪-এ হচ্ছে না বিয়ে!

ভারতের চলমান লোকসভা নির্বাচনের পরই বিয়েটা সেরে নেবেন টলিউড অভিনেত্রী কৌশানি মুখার্জি ও অভিনেতা বনি সেনগুপ্ত কদিন আগে এমন খবর ছড়িয়েছে। সেই মোতাবেক দুই পরিবার নাকি প্রস্তুতিও শুরু করে দিয়েছে। কিন্তু বনি জানালেন, এই খবর একেবারে ভিত্তিহীন। বনি বলেন, ‘খবরটা মিথ্যা। আমি জানি না ওই সংবাদমাধ্যমকে কে বলেছে লোকসভা ভোট শেষ হলেই আমরা বিয়ে করছি। আমার কোনও ধারণা নেই। আমাদের দুজনের কেউ কিন্তু বলিনি।’


১১:৪৩ এএম, ২৫ মে ২০২৪ শনিবার

ট্রলের শিকার দীপিকা, পাশে দাঁড়ালেন আলিয়া

ট্রলের শিকার দীপিকা, পাশে দাঁড়ালেন আলিয়া

বলিউড তারকা জুটি দীপিকা পাডুকোন-রণবীর সিং আগেই ঘোষণা দিয়েছিলেন সেপ্টেম্বরে বাবা-মা হচ্ছেন। ২০ মে মুম্বাইয়ের এক ভোটকেন্দ্রে লোকসভার ভোট দিতে আসেন এই যুগল। সেখানে ক্যামেরায় ধরা পড়ে দীপিকা বেবি বাম্প।
অনুরাগীদের একাংশ শুভেচ্ছা জানিয়েছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে।আবার অন্যদিকে, নেটাগরিকদের একাংশের ট্রলিং এর শিকার হচ্ছেন অভিনেত্রী। এবার দীপিকার সমর্থনে সরব হলেন অভিনেত্রী আলিয়া ভাট।  


১১:৩০ এএম, ২৪ মে ২০২৪ শুক্রবার

শাহরুখের শারীরিক অবস্থার খবর জানালেন জুহি

শাহরুখের শারীরিক অবস্থার খবর জানালেন জুহি

হিট স্ট্রোকে অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন বলিউড 'বাদশাহ' শাহরুখ খান। বুধবার (২২ মে) তাকে ভারতের আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়। আইপিএল দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। এখন কেমন আছেন তিনি? অভিনেতার বর্তমান শারীরিক অবস্থার খবর জানালেন জুহি চাওলা।জুহি সংবাদমাধ্যমকে জানান, ‘গতকাল রাত থেকেই শাহরুখের শরীর খুব একটা ভালো ছিল না। কিন্তু আজ দেখছি ওঁ অনেকটাই ভালো আছেন।


০১:০৬ পিএম, ২৩ মে ২০২৪ বৃহস্পতিবার

অপকার করতে চেয়ে আমার উপকার করে ফেলছে: পরী

অপকার করতে চেয়ে আমার উপকার করে ফেলছে: পরী

ঢাকাই সিনেমার লাস্যময়ী অভিনেত্রী পরীমণি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। ফেসবুকে শেয়ার করলেন তেমনই এক স্ট্যাটাস।
সেখানে তিনি লিখেছেন, ‘শুনলে হয়তো অনেকে অবাক হবে, চিরকাল শত্রুরা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে। কিংবা হয়তো পুরো শত্রু না, কিন্তু বন্ধুও না এমন লোক, যাদের নেগেটিভ কমেন্ট আমার দিকে ধেয়ে আসছে, বিশ্রি সমালোচনা, কিংবা জাজমেন্ট- এসব শুনে আমার মন খারাপ, মেজাজ খারাপ হয়েছে কি হয় নাই; কিন্তু আমার ডেডিকেশন আর আত্মসচেতনতা ধাই ধাই করে বেড়েছে- এই এদের জন্যে। 


০৯:৪২ এএম, ২১ মে ২০২৪ মঙ্গলবার