ঢাকা, রবিবার ২৬, মে ২০২৪ ২১:০৪:২১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
৮ লাখের বেশি মানুষ আশ্রয় কেন্দ্রে এসেছেন যেসব জেলায় ১২ ফুট উচ্চতার জলোচ্ছ্বাসের শঙ্কা ঘূর্ণিঝড় রেমাল: দুই সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত দুপুরে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১০ নির্দেশনা ঘূর্ণিঝড় রেমাল: ১০ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ১৮ জেলায় আঘাত হানতে পারে রেমাল: দুর্যোগ প্রতিমন্ত্রী
অ্যানিমেলের রেকর্ড ভাঙল ‘‌লাপাতা লেডিজ’

অ্যানিমেলের রেকর্ড ভাঙল ‘‌লাপাতা লেডিজ’

দর্শকদের মনে জায়গা করে নিয়েছে আমির খানের সাবেক স্ত্রী কিরণ রাওয়ের ছবি ‘লাপাতা লেডিজ’। গত ১ মার্চ মুক্তি পায় এই ছবি। সিনেমা হল-এ সাড়া ফেলেছিল এই ছবি, এবার ওটিটির পর্দায়তেও সেই ধারা অব্যাহত রাখল কিরণের ছবিটি।
মাত্র এক মাস হয়েছে একটি ওটটি-তে মুক্তি পেয়েছে এই ছবি আর তাতেই সন্দীপ রেড্ডি বঙ্গার সুপার হিট ছবি ‘অ্যানিমেল’-কে দর্শক টানার সংখ্যায় হারিয়ে দিল ‘লাপাতা লেডিজ’।


০১:১৭ এএম, ২৬ মে ২০২৪ রবিবার

বনি-কৌশানির ২৪-এ হচ্ছে না বিয়ে!

বনি-কৌশানির ২৪-এ হচ্ছে না বিয়ে!

ভারতের চলমান লোকসভা নির্বাচনের পরই বিয়েটা সেরে নেবেন টলিউড অভিনেত্রী কৌশানি মুখার্জি ও অভিনেতা বনি সেনগুপ্ত কদিন আগে এমন খবর ছড়িয়েছে। সেই মোতাবেক দুই পরিবার নাকি প্রস্তুতিও শুরু করে দিয়েছে। কিন্তু বনি জানালেন, এই খবর একেবারে ভিত্তিহীন। বনি বলেন, ‘খবরটা মিথ্যা। আমি জানি না ওই সংবাদমাধ্যমকে কে বলেছে লোকসভা ভোট শেষ হলেই আমরা বিয়ে করছি। আমার কোনও ধারণা নেই। আমাদের দুজনের কেউ কিন্তু বলিনি।’


১১:৪৩ এএম, ২৫ মে ২০২৪ শনিবার

ট্রলের শিকার দীপিকা, পাশে দাঁড়ালেন আলিয়া

ট্রলের শিকার দীপিকা, পাশে দাঁড়ালেন আলিয়া

বলিউড তারকা জুটি দীপিকা পাডুকোন-রণবীর সিং আগেই ঘোষণা দিয়েছিলেন সেপ্টেম্বরে বাবা-মা হচ্ছেন। ২০ মে মুম্বাইয়ের এক ভোটকেন্দ্রে লোকসভার ভোট দিতে আসেন এই যুগল। সেখানে ক্যামেরায় ধরা পড়ে দীপিকা বেবি বাম্প।
অনুরাগীদের একাংশ শুভেচ্ছা জানিয়েছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে।আবার অন্যদিকে, নেটাগরিকদের একাংশের ট্রলিং এর শিকার হচ্ছেন অভিনেত্রী। এবার দীপিকার সমর্থনে সরব হলেন অভিনেত্রী আলিয়া ভাট।  


১১:৩০ এএম, ২৪ মে ২০২৪ শুক্রবার

শাহরুখের শারীরিক অবস্থার খবর জানালেন জুহি

শাহরুখের শারীরিক অবস্থার খবর জানালেন জুহি

হিট স্ট্রোকে অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন বলিউড 'বাদশাহ' শাহরুখ খান। বুধবার (২২ মে) তাকে ভারতের আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়। আইপিএল দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। এখন কেমন আছেন তিনি? অভিনেতার বর্তমান শারীরিক অবস্থার খবর জানালেন জুহি চাওলা।জুহি সংবাদমাধ্যমকে জানান, ‘গতকাল রাত থেকেই শাহরুখের শরীর খুব একটা ভালো ছিল না। কিন্তু আজ দেখছি ওঁ অনেকটাই ভালো আছেন।


০১:০৬ পিএম, ২৩ মে ২০২৪ বৃহস্পতিবার

অপকার করতে চেয়ে আমার উপকার করে ফেলছে: পরী

অপকার করতে চেয়ে আমার উপকার করে ফেলছে: পরী

ঢাকাই সিনেমার লাস্যময়ী অভিনেত্রী পরীমণি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। ফেসবুকে শেয়ার করলেন তেমনই এক স্ট্যাটাস।
সেখানে তিনি লিখেছেন, ‘শুনলে হয়তো অনেকে অবাক হবে, চিরকাল শত্রুরা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে। কিংবা হয়তো পুরো শত্রু না, কিন্তু বন্ধুও না এমন লোক, যাদের নেগেটিভ কমেন্ট আমার দিকে ধেয়ে আসছে, বিশ্রি সমালোচনা, কিংবা জাজমেন্ট- এসব শুনে আমার মন খারাপ, মেজাজ খারাপ হয়েছে কি হয় নাই; কিন্তু আমার ডেডিকেশন আর আত্মসচেতনতা ধাই ধাই করে বেড়েছে- এই এদের জন্যে। 


০৯:৪২ এএম, ২১ মে ২০২৪ মঙ্গলবার

কান থেকে ফিরে হাসপাতালে ঐশ্বরিয়া

কান থেকে ফিরে হাসপাতালে ঐশ্বরিয়া

৭৭তম আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় ভাঙা হাত নিয়েই সম্মোহনী জাদু দেখিয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এবার উৎসবের সপ্তাহ খানেক আগে কব্জির হাড় ভেঙেছে তার। তাই হাতে প্লাস্টার নিয়েই হাজির হয়েছিলেন উৎসবে। উৎসবে প্রত্যেক বারই নজর কাড়েন বলি এই অভিনেত্রী।এবারও তার ব্যতিক্রম হয়নি।  ভাঙা হাত নিয়েই বরাবরের মতো ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া তার পেশাদারিত্বের নজির রাখলেন।


১১:৫৯ এএম, ২০ মে ২০২৪ সোমবার

মিশা-ডিপজল দুজনেই মূর্খ: নিপুন

মিশা-ডিপজল দুজনেই মূর্খ: নিপুন

গেল কয়েক বছর ধরেই বির্তকিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। গত ১৯ এপ্রিল সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্ত এবারও নির্বাচনকে ঘিরে আলোচনা যেন থামছেই না। চলতি বছর শিল্পী সমিতির নির্বাচনে জয়ী হয় মিশা-ডিপজল প্যানেল। ইতোমধ্যে কাজও শুরু করেছেন তারা। অন্যদিকে হেরে যায় কলি-নিপুণ প্যানেল। ফলাফল ঘোষণার পর বিজয়ীদের মালা পরিয়ে শুভেচ্ছাও জানিয়েছিলেন নিপুণ। কিন্তু এক মাস না পেরোতেই মিশা-ডিপজল কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে রিট করেন এই নায়িকা।


১২:৫০ পিএম, ১৯ মে ২০২৪ রবিবার

কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক

কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক

বিশ্ব চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসব। ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে গেল ১৪ মে এ উৎসবটির ৭৭তম আসরের পর্দা উঠেছে। বরাবরের মতো এবারের আসরেও রূপের দ্যুতি ছড়ালেন সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।এবারও কান চলচ্চিত্র উৎসবে রূপের দ্যুতি ছড়িয়ে অনুরাগীদের মুগ্ধ করলেন ঐশ্বরিয়া। 


১১:২৩ এএম, ১৮ মে ২০২৪ শনিবার

দীপিকার ‘সোনোগ্রামের ছবি’ ভাইরাল!

দীপিকার ‘সোনোগ্রামের ছবি’ ভাইরাল!

শিগগিরই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন৷ প্রেগন্যান্সি ঘোষণার পর থেকেই তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা৷ তাদের নিয়ে এ মুহূর্তে জোর চর্চা শুরু চলছে৷ দিনকয়েক আগেই বিয়ের সব ছবি ডিলিট করে দিয়েছেন রণবীর৷ তার পর থেকে শুরু হয়েছিল ডিভোর্সের জল্পনা৷ এবার সব জল্পনার মধ্যে নতুন এক ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে৷


১২:১৮ পিএম, ১৭ মে ২০২৪ শুক্রবার

নিপুণকে বেহায়া বললেন জায়েদ খান

নিপুণকে বেহায়া বললেন জায়েদ খান

সদ্য বিদায় নেওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তারকে বেহায়া বলেছেন আরেক সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে এমন মন্তব্য করেন তিনি।
জায়েদ খান বলেন, একজন মানুষ লোভে পড়ে কি করে এতোটা বেহায়া হতে পারেন যেখানে উনি (নিপুণ আক্তার) নিজেই মেনে নিয়ে বলে গিয়েছিলেন যে, সুষ্ঠু নির্বাচন হয়েছে। অথচ এখন বলছে যে নির্বাচন সুষ্ঠু হয়নি।


১০:২৩ এএম, ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করে নিপুণের রিট

চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করে নিপুণের রিট

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। আজ বুধবার (১৫ মে) বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় রিট আবেদন করেন।


১১:৩৩ এএম, ১৫ মে ২০২৪ বুধবার

এখন আমার দুটি সন্তান: পরীমনি

এখন আমার দুটি সন্তান: পরীমনি

সাফিরা সুলতানা প্রিয়ম নামে একটি ফুটফুটে মেয়ে সন্তান চিত্রনায়িকা পরীমনির কোলে। বাচ্চাটিকে দত্তক নিয়েছেন চিত্রনায়িকা। তার ছেলে পুণ্যর বয়স এখনো দুই বছর পূর্ণ হয়নি। এর মধ্যে তিনি মেয়েটি দত্তক নিলেন।


১১:০৬ এএম, ১৪ মে ২০২৪ মঙ্গলবার

আলিয়ার আসল পরিচয় কী, নিজেই জানালেন অভিনেত্রী

আলিয়ার আসল পরিচয় কী, নিজেই জানালেন অভিনেত্রী

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন আলিয়া ভাট। সম্প্রতি মেটা গালায় আলিয়া নজর কেড়েছেন সকলের। কর্মজীবনে একের পর এক সাফল্য পেয়েছেন আলিয়া। আলিয়া যে বিশ্বমানের অভিনেত্রী, তা ভাল ভাবেই জানেন স্বামী রণবীর কাপুর। তাই পেশাদার অভিনেত্রী হিসাবে আলিয়াকে আরও এগিয়ে যাওয়ার উৎসাহ দেন। তবে সে ‘অভিনেত্রীকে’ কিংবা ‘রণবীরের স্ত্রীকে’ নয়, বরং যে ভূমিকায় নিজেকে সবার প্রথমে রাখতে চান, সেটাই সম্প্রতি জানালেন আলিয়া।


১১:০০ এএম, ১৪ মে ২০২৪ মঙ্গলবার

সেন্সর বোর্ডের সদস্য হলেন পূর্ণিমা

সেন্সর বোর্ডের সদস্য হলেন পূর্ণিমা

দেশীয় চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। এখন তিনি সিনেমায় অনিয়মিত। এবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য হলেন তিনি। আগামী এক বছরের জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড পুনর্গঠন করা হয়েছে। রোববার (১২ মে) ১৫ সদস্যের এ বোর্ড গঠন করা হয়।সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, নতুন এই বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তথ্য সচিব। তিনি আগামী একবছর সেন্সর বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। এছাড়া তথ্য মন্ত্রণালয়সহ বিভিন্ন মন্ত্রণালয়ের ছয়জন সদস্য দায়িত্ব পালন করবেন।


১১:৫৩ এএম, ১৩ মে ২০২৪ সোমবার

এবার থানায় অপুর অভিযোগ

এবার থানায় অপুর অভিযোগ

অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগ নিয়ে থানায় যান ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার (৯ মে) রাজধানীর ভাটারা থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।জিডিতে অপু বলেছেন, বেশ কিছুদিন যাবত ৩৪ ব্যক্তি ও ব্লগার তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি আমি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখার প্রয়োজন বলে মনে করেছি।


১২:৪২ পিএম, ১১ মে ২০২৪ শনিবার

বিয়ে করছেন সোনাক্ষী! 

বিয়ে করছেন সোনাক্ষী! 

বছর দুয়েক আগে সোনাক্ষী সিনহার বিয়ের গুঞ্জন উঠেছিল। সেসময় একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি। সেই ছবিতে তার হাতের আঙুলে আংটি জ্বলজ্বল করছিল। এ থেকে নেটিজনরা ধারণা করেছিলেন, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই বলিউড সুন্দরী।নেটাগরিকদের ধারণা আরও পাকা-পোক্ত করেছিল প্রকাশিত ছবির ক্যাপশন। 


০১:০৬ পিএম, ১০ মে ২০২৪ শুক্রবার

সেরা সুন্দরীর মুকুট ফেরালেন মিস ইউএস

সেরা সুন্দরীর মুকুট ফেরালেন মিস ইউএস

২০২৩ সালে মিস ইউএসএ-এর সেরার খেতাব জিতেছিলেন ২৪ বছর বয়সী নোয়েলিয়া ভয়েট, যিনি ভেনেজুয়েলার বংশোদ্ভূত মার্কিন নাগরিক৷ তবে মানসিক স্বাস্থ্য সমস্যার কারণ দেখিয়ে মিস ইউএসএ খেতাব ফিরিয়ে দিয়েছেন এই সুন্দরী৷ বিবিসি জানিয়েছে, এরই মধ্যে মিস ইউএসএ কর্তৃপক্ষকে তিনি খেতাব ত্যাগের কথা জানিয়েছেন৷


০৭:৫৭ পিএম, ৯ মে ২০২৪ বৃহস্পতিবার

রণবীর-দীপিকার বিচ্ছেদের গুঞ্জন

রণবীর-দীপিকার বিচ্ছেদের গুঞ্জন

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের বিচ্ছেদের গুঞ্জন এর আগে একাধিকবার ছড়িয়েছে। সম্প্রতি ফের ফিসফাস শুরু হয়েছে বিষয়টি নিয়ে। পেছনে রয়েছে শক্ত কারণ। বিয়ের সব ছবি মুছে দিয়েছেন রণবীর। তাতেই প্রশ্ন উঠেছে, তবে কি সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই ভেঙে যাচ্ছে রণদীপের সংসার? রণবীরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়ের সমস্ত ছবি মুছে দেওয়া হয়েছে।


১২:১৯ পিএম, ৯ মে ২০২৪ বৃহস্পতিবার

প্রেমের ডানায় ভর করেছেন পরীমণি!

প্রেমের ডানায় ভর করেছেন পরীমণি!

পরীমণির মনে মেঘ জমলে বাজ পড়ে ফেসবুকে। রোদ উঠলেও ঝলমল করে ওঠে তার সোশ্যাল হ্যান্ডেল। মোদ্দাকথা এ লাস্যময়ীর কিছু হলে আঁচ পাওয়া যায় সামাজিক মাধ্যমে।কদিন ধরে ফেসবুকে চোখ বুলিয়ে বোঝা যাচ্ছে নায়িকার মন উড়ু উড়ু। স্থিরচিত্র ও ভিডিওতে দুষ্টু মিষ্টিভাবে মেলে ধরছেন নিজেকে। হেসে ছড়াচ্ছেন হাওয়ার মিঠাইয়ের মুগ্ধতা। কখনও ফুলের রাজ্যে দুলে উঠছেন। দেখে মনে হচ্ছে ডানা মেলে উড়ুছে রঙিন কোনো প্রজাপতি। আর ভিডিওতে তো নিচ্ছেন কাশফুলের নরম ছোঁয়া। 


১২:১০ পিএম, ৭ মে ২০২৪ মঙ্গলবার

মঞ্চে গায়িকাকে বোতল ছুঁড়ে মারলেন ভক্ত, অতঃপর...

মঞ্চে গায়িকাকে বোতল ছুঁড়ে মারলেন ভক্ত, অতঃপর...

ভারতীয় জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। লাইভ কনসার্ট করতে গিয়ে বিপাকে পড়েন এই গায়িকা। মঞ্চে পারফর্ম করার সময় গায়ক-অভিনেতাদের উপর হামলা এর আগেও হয়েছে। গত বছর অরিজিৎ সিং-কে হাত ধরে এত জোরে টান দেওয়া হয়েছিল যে, ছুটতে হয়েছিল গায়ককে হাসপাতালে।আর এবার সুনিধি চৌহানের দিকে ছুড়ে মারা হলো পানির বোতল। কীভাবে সেই পরিস্থিতি সামলালেন তিনি?


১০:৩২ এএম, ৬ মে ২০২৪ সোমবার

রাজের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন মন্দিরা 

রাজের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন মন্দিরা 

৪০০ বছর আগে গল্প নিয়ে সিনেমা বানিয়েছেন গিয়াস উদ্দিন সেলিম। ঈদে মুক্তিপ্রাপ্ত এ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন শরিফুল রাজ। অন্যদিকে অভিষিক্ত নায়িকা মন্দিরা চক্রবর্তীকে বলা হচ্ছে ঢালিউডের সেরা সংযোজন।  ছবিটি নিয়ে কথা বলতে বিভিন্ন অনুস্থানে একসঙ্গে দেখা যাচ্ছে মন্দিরা রাজকে। দুজনে কথা বলছেন, হাসছেন, খুনসুটি করছেন। সেইসঙ্গে দুজনকে ঘিরে ডানা মেলেছে গুঞ্জন। শোনা যাচ্ছে চুটিয়ে প্রেম করছেন তারা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মন্দিরা।


১২:৩৩ পিএম, ৫ মে ২০২৪ রবিবার

মায়ের শারীরিক অবস্থা কেমন মিডিয়াকে জানান কৌশিক

মায়ের শারীরিক অবস্থা কেমন মিডিয়াকে জানান কৌশিক

কলকাতার জনিপ্রয় অভিনেতা কৌশিক সেনের মা অভিনয়শিল্পী চিত্রা সেন অসুস্থ। গত বৃহস্পতিবার পুত্রবধু রেশমী সেন ও নাতি ঋদ্ধি সেন হাসপাতালে নিয়ে যান তাকে। কাজে আটকে পড়ায় পরের দিকে হাসপাতালে পৌঁছেছিলেন কৌশিক সেন। 


০৩:৪৪ পিএম, ৪ মে ২০২৪ শনিবার

মিথিলার মুকুটে নয়া পালক

মিথিলার মুকুটে নয়া পালক

রাফিয়াত রশিদ মিথিলা। ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকমনে জায়গা করে নিয়েছেন তিনি। দেশের গণ্ডি পেরিয়ে পাড়ি জমিয়েছেন ভারতে। সেখানেও অভিনয়ের দ্যুতি ছড়িয়ে সেরার তকমা পেলেন তিনি। অর্জন করলেন ভারতের ‘চতুর্দশ দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে অ্যাওয়ার্ড-২০২৪’ এর সেরা অভিনেত্রীর পুরস্কার। জানা গেছে, ভারতের ‘চতুর্দশ দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে’ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন মিথিলা।


১১:৩৯ এএম, ৪ মে ২০২৪ শনিবার

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী?

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী?

আজ শুক্রবার মুক্তি পেয়েছে নীলাঞ্জনা নীলা অভিনীত সিনেমা ‘শ্যামাকাব্য’। এটি নির্মাণ করতেছেন বদরুল আনাম সৌদ। গুঞ্জন উঠেছে তার সঙ্গে জমিয়ে প্রেম করছেন নীলাঞ্জনা। এদিকে সৌদ সম্পর্কে নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার স্বামী হওয়ায় অভিনেত্রীর নামটিও এসেছে। অনেকের প্রশ্ন, সত্যিই কি সৌদের সঙ্গে প্রেম করছেন নীলা।


০১:৫৫ পিএম, ৩ মে ২০২৪ শুক্রবার