ঢাকা, মঙ্গলবার ৩০, এপ্রিল ২০২৪ ১৫:২০:৩৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সমালোচনার মুখে সাইফ কন্যা সারা

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২০ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

গণেশ চতুর্থীতে পুজোর ছবি শেয়ার করে নেটিজেনের রোষের মুখে পড়লেন সাইফ আলি খানের মেয়ে অভিনেত্রী সারা আলি খান। আর সেই ছবি প্রচার হতেই নায়িকার ধর্মনিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেন নেটিজেনরা।

সাইফ আলি খান ও তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী। তিনি নিজেও এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। গণেশ চতুর্থীর দিন মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন মা-মেয়ে। সেখানকারই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সারা। আর ক্যাপশনে লিখেন, গণপতি বাপ্পা মোরিয়া! আশা করি, গণেশজি সব বাধা দূর করে হাসি; ইতিবাচক চিন্তা ও সাফল্যে ভরিয়ে দেবে জীবন।

এই পোস্ট দেখে নেটিজেনদের কটূক্তি, একজন মুসলিম হয়েও কীভাবে গণেশ পুজো করলেন সারা? অনেকে আবার লিখেন, আপনার লজ্জা করে না? মহরমের মাসে গণেশ পুজো করেছেন। আপনি মুসলিম নামে কলঙ্ক।

যদিও সারা এখনো এসব সমালোচনা ও মন্তব্য নিয়ে কিছু বলেননি। তবে, তার ভক্তরাই সমালোচনাকারীদের বিপক্ষে সারার হয়ে কথা বলছে। অনেকে সারাকে উৎসাহ দিয়ে লিখেন, আমরা সারাকে সমর্থন করব।

গত ঈদুল আযহায় মা অমৃতাকে সাথে নিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছাও জানিয়েছিলেন সারা। এদিকে, গণেজ পুজোয় নেচে ও সেটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছে সালমান খানও। তবে, ভাইজানের নাচ নিয়ে কোনো প্রশ্ন তোলেননি কেউই।

-জেডসি