ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২:১৯:০৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

স্ত্রী হিসাবে সারাকেই চান কার্তিক!

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:১৫ পিএম, ১ ডিসেম্বর ২০১৯ রবিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খানের সাথে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের প্রেমের সম্পর্ক রয়েছে, মিডিয়াতে প্রকাশ পেলেও তারা কখনো তাদের সেই সম্পর্কের কথা স্বীকার করেননি।  তবে সম্প্রতি নিজের স্ত্রী হিসাবে সারার নামই বেছে নিলেন কার্তিক।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়া-ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে জুটির ছবি ‘পতি পত্নী অউর ও’। এই ছবির প্রমোশনেই সম্প্রতি ‘বলিউড হাঙ্গামা’কে কার্তিক একটি সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারের অংশ হিসাবেই বেশকিছু মজার ও চটপটে প্রশ্নের জবাব দিতে হয় কার্তিককে।

তাকে প্রশ্ন করা হয়, সারা আলি খান, নুসরাত বারুচা, কিয়ারা আদভানী ও তারা সুতারিয়ার মধ্যে কাকে তিনি ‘পত্নী’ আর কাকেই ‘ও’-র হিসাবে বেছে নিতে চান? কার্তিক অবশ্য প্রথমে বিষয়টা না বুঝেই নুসরত বারুচা ও তারা সুতারিয়ার নাম নেন।

কার্তিককে পাল্টা প্রশ্ন করা হয়, তবে তিনি কিয়ারা ও সারাকে তিনি ‘ও’ হিসাবে দেখতে চান? বিষয়টা বুঝতে পেরে তৎক্ষণাৎ কার্তিক উত্তর বদলে নেন। বলেন সারা এবং কিয়ারা তিনি স্ত্রী হিসাবে ও বাকি দুজন অর্থাৎ নুসরাত ও তারাকে ‘ও’ হিসাবে দেখতে চান।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের সম্পর্কের ইতি হয়েছে বলে খবর শোনা গিয়েছিল। নিজেদের ক্যরিয়ারের স্বার্থেই একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছিলেন বলেও শোনা যায়।

-জেডসি