ঢাকা, বৃহস্পতিবার ২৮, মার্চ ২০২৪ ১৭:৩৫:৩৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

এবার করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া ও আরাধ্যা

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৩৬ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

এবার করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া ও আরাধ্যা

এবার করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া ও আরাধ্যা

এবার করোনায় আক্রান্ত হলেন ঐশ্বরিয়া রায় বচ্চন এবং  তার একমাত্র সন্তান আরাধ্যাও। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ার পর চিকিৎসকদের পরামর্শে পরিবারের বাকি সদস্যদের নমুনাও সংগ্রহ করা হয়।

শনিবার দিবাগত মধ্যরাত পর্যন্ত খবরে জানা যায়, করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যার। তবে দ্বিতীয়বারের টেস্টে করোনার উপস্থিতি পাওয়া গেছে ঐশ্বরিয়া এবং আরাধ্যার শরীরে। এমনটাই জানিয়েছে ভারতের সংবাদমাধ্যমগুলো।

আজ সোয়াব টেস্টে ঐশ্বরিয়া ও তার ৮ বছরের মেয়ে আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। যদিও জয়া বচ্চন এবং অমিতাভ কন্যা শ্বেতা নন্দার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে।

মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী রাজেশ তোপ ঐশ্বরিয়া ও আরাধ্যার করোনায় সংক্রমিত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। বচ্চন পরিবারের দ্রুত সুস্থতা কামনা করে তিনি টুইটারে একটি পোস্ট করেছেন। বচ্চন পরিবারের এমন খবরে উদ্বিগ্ন ভক্তরাও।

মুম্বাই প্রশাসনের তরফ থেকে ক্রমাগত যোগাযোগ রাখা হচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে, হাসপাতাল থেকেই জানান অভিষেক বচ্চন। এদিকে জলসা, প্রতীক্ষা এবং জনক- এই তিনটি বাংলোই পুরসভার তরফ থেকে স্যানিটাইজেশন করা হচ্ছে। জলসা চত্বরকে কনটেনমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, অভিষেক কয়েক দিন আগে যে স্টুডিওতে ডাবিং করতে গিয়েছিলেন, সেটাও পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। উপরন্তু গত ১০ দিনে প্রায় ১০০ জন অমিতাভ এবং অভিষেকের সংস্পর্শে এসেছে বলে শোনা যাচ্ছে। তাদেরকে খুঁজে কোভিড পরীক্ষা করোনার কথাও ভাবা হচ্ছে পুরসভার তরফ থেকে।