ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ২১:১৩:৩০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

প্যান্টের ভিতর ঢুকে পড়ল বিষধর গোখরা

ডেস্ক রিপোর্ট

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:১১ এএম, ১ আগস্ট ২০২০ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

রাতে খাওয়ার পর শুয়েছিলেন। সে সময়ই একটি বিষধর গোখরা সাপ ঢুকে পড়ে এক যুবকের প্যান্টের ভিতরে। প্রায় সাত ঘণ্টা পর প্যান্ট কেটে বের করা হয় সাপটিকে। যদিও ঐ যুবকের সৌভাগ্য যে সাপটিকে তাঁকে কামড়ায়নি। সেই ঘটনার ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনাটি সম্প্রতি ঘটেছে ভারতে উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুর গ্রামে। খবর আনন্দবাজার পত্রিকা’র।

এক দল শ্রমিক বিদ্যুতের পুল ও তার লাগানোর কাজ করতে গিয়েছিলেন গ্রামটিতে। সেখানে রাতে খাওয়া দাওয়ার পর ঘুমিয়ে পড়েছিলেন তাঁরা। মধ্যরাতে ঘুমানোর সময় লাভকেশ কুমার নামেরে ঐ যুবকের প্যান্টের ভিতর গোখরাটি ঢুকে পড়ে।

তারপর দেওয়ালের পিলার ধরে প্রায় সাত ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন তিনি। আর সাপটি ঢুকে ছিল তাঁর প্যান্টের মধ্যেই। তাঁর সঙ্গে থাকা বাকিরা ভোর বেলায় খবর দেন এক সাপুড়েকে। তিনি এসে সাবধানে যুবকের প্যান্ট কেটে মুক্ত করেন সাপটিকে। তারপর সাপটিকে ধরেও নেন তিনি। এই খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসীরাও জডড়ো হয়েছিলেন সেখানে। যদিও এত কিছুর মধ্যেই ঐ যুবককে সাপে দংশন করেনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওতে দেখা যাচ্ছে, পিলার ধরে দাঁড়িয়ে আছেনে ঐ যুবক। সাপুড়ে কাঁচি দিয়ে ধীরে ধীরে তার প্যান্ট কাটলেন। সে সময়ই ভীত মুখে পাথরের মতো দাঁড়িয়ে ছিলেন ঐ যুবক। প্যান্ট কাটার পর  সবাই সরে গেলেন, বেরিয়ে গেল সাপটি।

-জেডসি