ঢাকা, রবিবার ২৫, অক্টোবর ২০২০ ১৬:৪১:১৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সঞ্জয় দত্তকে নিয়ে গুজব না ছড়াতে অনুরোধ তার স্ত্রীর

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২২ পিএম, ১৩ আগস্ট ২০২০ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। তাই চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যেতে হবে। এমন অবস্থায় সঞ্জয়ের স্ত্রী মান্যতা জানান, দেশের মানুষ সঞ্জয়ের দ্রুত আরোগ্য কামনায় যেভাবে প্রার্থনা করছেন তাতে পরিবারের পক্ষ থেকে আমরা অভিভূত। তবে সঞ্জয়ের সব ভক্তকে অনুরোধ করছি, প্লিজ কেউ ওর অসুস্থতা নিয়ে ভুল তথ্য দেয়া বা গুজব ছড়াবেন না।

তিনি আরও জানান, আমাদের পরিবারকে বেশ কিছু বছর ধরে নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে যেতে হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, এবারও আমরা এই ঝড় পেরিয়ে যাব।

মান্যতা বলেন, সঞ্জু সব পরিস্থিতিতেই একজন যোদ্ধা হিসেবে কাজ করেছে। সঙ্গে পরিবারকেও পেয়েছে। ঈশ্বর আবার তাকে পরীক্ষার মুখে ফেললেন। এই মুহূর্তে সকলের আশীর্বাদ আর শুভেচ্ছা চাই। আমরা এই যুদ্ধ জয় করে নেবো। এই সুযোগে বরং পজিটিভ শক্তি আর আলো ছড়াই চারিদিকে।

গত শনিবার মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন সঞ্জয় দত্ত। শ্বাসকষ্টের জন্য হাসপাতালে ভর্তি করা হন তিনি। তবে তিনি ভালো আছেন বলে স্পষ্ট জানান। এমনকী হাসপাতাল থেকে টুইট করে ভক্তদের জানান যে তিনি সুস্থ আছেন।

সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর তার বোন প্রিয়া দত্ত জানান, ভালো আছেন সঞ্জয়। তবে ওই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই জানান যায়, ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত।

এর আগে মঙ্গলবার রাতেই খবর আসে স্টেজ থ্রি-তে রয়েছেন সঞ্জয়। কিছু সংবাদমাধ্যমে আবার লেখা হয়, তিনি স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত।

-জেডসি