ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৪:৪৩:২৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

রণবীরই আমার সুপার ড্রাগ: দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

গত কয়েকদিন ধরে অভিনয় কিংবা নতুন সিনেমার জন্য নয়, বরং নিষিদ্ধ মাদক নেয়ার কারণে খবরের শিরোনামে উঠে আসছেন দীপিকা পাড়ুকোন।এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পুরনো একটি ছবি ভাইরাল হতেই ফের চর্চায় উঠে এলেন রণবীর পত্নী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে টিনসেল টাউনের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পুরনো একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে। মূলত ২০১৯ সালে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে দেখা যায়, রণবীর তার পিঠ ক্যামেরার দিকে করে রেখেছেন। আর অভিনেতার পরনের টি-শার্টে লেখা ছিল, লাভ ইজ অ্যা সুপার পাওয়ার। ছবির ক্যাপশনে দীপিকা লেখেন, আর তুমি, তুমি আমার সুপার ড্রাগ।

এই ছবিটি ভাইরাল হতেই চর্চায় উঠে আসেন দীপিকা। নায়িকার মাদক সংক্রান্ত চ্যাটের প্রসঙ্গ টেনে তাকে সরাসরি আক্রমণ করছেন নেটিজেনদের একাংশ। তবে সমালোচকদের পাল্টা জবাব দিতে দেখা যায়নি 'ককটেল' খ্যাত এই তারকাকে।

এদিকে সুশান্তের মৃত্যু মামলায় মাদকের তদন্তে নেমে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করছে এনসিবি। সম্প্রতি বেশ কয়েকজন বলি তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে এসেছে সংস্থাটির। সেই চ্যাটে দেখা যায়, দীপিকা তার ম্যানেজারকে গাঁজার কথা জিজ্ঞেস করেন। পাশাপাশি বিভিন্ন সময়ে নিষিদ্ধ মাদক নিয়ে একাধিকবার কথা বলেছেন তারা দু'জন।

মূলত তারপর থেকে শোনা যাচ্ছে, এনসিবির তরফে ডেকে পাঠানো হতে পারে দীপিকাকে। এরই মধ্য তার ম্যানেজার কারিশ্মাকে সমন পাঠিয়েছে সংস্থাটি। আজ বুধবার তাকে এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। মাদকের জেরে বলিউডের আর কোন কোন তারকাকে তদন্তকারী সংস্থা তলব করে এখন সেটিই দেখার বিষয়।

-জেডসি