ঢাকা, শুক্রবার ১৯, এপ্রিল ২০২৪ ৬:২৮:২৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

দীপিকাসহ চার অভিনেত্রী সমন পাঠালো এনসিবি

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৩৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে সমন পাঠালো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।  তাদের পাশাপাশি রকুলপ্রীত সিংকেও সমন পাঠানো হয়েছে এনসিবির পক্ষ থেকে। আগামী তিন দিনের মধ্যে ওই চার বলি অভিনেত্রীকে তাদের দপ্তরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি। খবর ভারতীয় গণমাধ্যম জি-নিউজের।

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন। সূত্রের খবর, মঙ্গলবার অবধি ছবির শুটিং হলেও বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে শুটিং। ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে দীপিকার মাদক চ্যাট প্রকাশ্যে আসার পর থেকেই নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করেন তিনি।

দীপিকার পাশাপাশি মঙ্গলবারই তার ম্যানেজার কারিশমা প্রকাশকে ডেকে পাঠায় এনসিবি। তবে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আপাতত এনসিবি-র কাছ থেকে কিছু দিন সময় চেয়েছেন কারিশমা।

কয়েকটি সূত্র বলছে, দীপিকা এবং কারিশমা এই মুহূর্তে একসঙ্গে গোয়াতেই রয়েছেন। সোমবার রাতেই বেশ কয়েকজন বলি তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে আসে এনসিবি-র। চ্যাটটি পুরনো। ২০১৭ নাগাদ। সেই চ্যাটেই দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিক বার কথা চালাচালি হয়েছে। কখনো ‘ডি’, ‘কে’-কে গাঁজা আছে কি না জিজ্ঞাসা করছেন। আবার কখনো বা ‘কে’ তাকে (ডি’কে) গাঁজার হদিস দিচ্ছেন।

বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা নিজেই। আর ‘কে’ অর্থাৎ কারিশমা দীপিকার ম্যানেজার। সত্যিই কি তাই? খতিয়ে দেখছে এনসিবি। পাশাপাশি এনসিবি-র নজরে রয়েছে বছর তিনেক আগে দীপিকা-সহ বলিউডের বেশ কয়েকজন নামজাদা অভিনেতার ক্লাব ‘কোকো’তে একটি পার্টির ঘটনা।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবি-কে জানান, রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (ক্যানাবিডিয়ল) কিনে দিয়েছিলেন। সিবিডি আদপে গাঁজা থেকে তৈরি এক ধরনের তেল জাতীয় পদার্থ।

-জেডসি