ঢাকা, বৃহস্পতিবার ২২, এপ্রিল ২০২১ ২:০৪:৩২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

ওয়েব সিরিজ দিয়ে অভিনয়ে ফিরছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:১৯ পিএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে দূরেই ছিলেন, ফের একবার লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরছেন সোনাক্ষী সিনহা। সঞ্জয়লীলা ভানশালির 'হীরা মাণ্ডি' ওয়েব সিরিজে দেখা যাবে সোনাক্ষীকে। সূত্রের খবর, এবিষয়ে সোনাক্ষীর সঙ্গে ভানশালির মৌখিকভাবে কথা হয়ে গিয়েছে। যদিও তিনি এখনও খাতায় কলমে সই করেননি।

আলিয়া ভাট অভিনীত ভানশালির 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' ছবির কাজ একপ্রকার শেষের পথে। এবার পরিচালক শুরু করতে চলেছেন তাঁর প্রথম ওয়েব সিরিজ 'হীরা মাণ্ডি'র কাজ।

জানা যাচ্ছে, ভানশালির বেশিরভাগ ছবির মত ওয়েব সিরিজটিও একটি পিরিয়ড ড্রামা হতে চলেছে। ১৮শ থেকে ১৯ সালের পটভূমিকার উপর তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটির প্রথম সেশনে মোট ৮টি এপিসোড নিয়ে আসতে চলেছে বলে খবর। যা দেখা যাবে নেটফ্লিক্সে। সোনাক্ষী সিনহা ছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে হুমা কুরেশি কে।

প্রসঙ্গত, 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র একটি গানেও দেখা যাবে হুমাকে। এছাড়াও থাকবেন নিমরত কৌর, সায়নী গুপ্তা, মনীষা কৈরালাকে।

সোনাক্ষী মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন, ২০০৮ সালে ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটেন তিনি এবং তারপর আবার ২০০৯ সালেও র‍্যাম্পওয়াক করেন। ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। সে বছর অভিনয়ের জন্য তিনি সেরা নারী নবাগত হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন। এরপর বলিউডে একাধিক হিট ছবির নায়িকা হিসেবে কাজ করে আসছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী।

-জেডসি