ঢাকা, শনিবার ২০, এপ্রিল ২০২৪ ০:১৩:৫৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

লাইফ সাপোর্টে কিংবদন্তি অভিনেত্রী কবরী

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:০৭ পিএম, ১৫ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার

লাইফ সাপোর্টে কিংবদন্তি অভিনেত্রী কবরী

লাইফ সাপোর্টে কিংবদন্তি অভিনেত্রী কবরী

করোনায় আক্রান্ত কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় তাকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

তার ফুসফুসের অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন হাসপাতালটির পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ। বৃহস্পতিবার বিকেলে কবরীর ছেলে শাকের চিশতী হাসপাতালের বাইরে থেকে এক ভিডিও বার্তায় বলেন, ‘মায়ের অক্সিজেন ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়, তিনি প্রাণপণ লড়ছেন। আমরা আশাবাদী, তিনি সুস্থ্ হয়ে আমাদের মাঝে ফিরবেন।’ পরিবারের পক্ষ থেকে তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।

জানা যায়, হঠাৎ কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে করোনার নমুনা পরীক্ষায় দেন কবরী। ৫ এপ্রিল দুপুরে করোনার পজিটিভ রিপোর্ট আসে। ওই রাতেই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৭ এপ্রিল দিবাগত রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা।

পরে ৮ এপ্রিল দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীর জন্য আইসিইউ পাওয়া যায়। সেখানেই চিকিৎসাধীন তিনি। কবরীর উন্নত চিকিৎসার জন্য গত শনিবার সকাল সাড়ে ১০টায় বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি বোর্ড বসেছিল বলে জানান অধ্যাপক ফারুক আহমেদ।