ঢাকা, শুক্রবার ২৯, মার্চ ২০২৪ ১৬:৪২:৫৯ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

করোনামুক্ত হলেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:৩৬ পিএম, ১৮ এপ্রিল ২০২১ রবিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ক্যাটরিনা কাইফ ভক্তদের জন্য সুখবর। করোনাভাইরাস মুক্ত হলেন তাদের প্রিয় অভিনেত্রী। ক্যাটরিনা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত হওয়ার পর ঘরেই কোয়ারেন্টাইনে ছিলেন ক্যাটরিনা। শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। ক্যাপশনে লেখেন, “নেগেটিভ। যারা আমার খোঁজ নিয়েছেন ধন্যবাদ। বিষয়টি অনেক ভালো লেগেছে।”

গত ৬ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান ক্যাটরিনা। তখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই খবরটি জানিয়েছিলেন ক্যাটরিনা। তিনি লিখেছিলেন, “কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি। সঙ্গে সঙ্গেই নিজেকে সবার কাছে থেকে আলাদা করেছি এবং বাড়িতে কোয়ারেনটাইনে আছি। চিকিৎসকের পরামর্শে সকল নিয়ম মেনে চলছি। আমার সংস্পর্শে যারা এসেছেন সকলকে বলব, দ্রুত পরীক্ষা করান। আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ। নিরাপদ থাকুন ও নিজের যত্ন নিন।”

এদিকে ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। এ ছাড়া ‘ফোন ভূত’ সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে দেখা যাবে তাকে। পাশাপাশি ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন ক্যাটরিনা।


-জেডসি