ঢাকা, বুধবার ২৪, জুলাই ২০২৪ ১৮:০৭:৪৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু

বিনোদন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৬ এএম, ১০ জুন ২০২৪ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। একসঙ্গে জুটি বেঁধে করেছেন বেশ সংখ্যক ছবি। যদিও এখন আর দুইজনকে একসঙ্গে ছবিতে দেখা যায় না।২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু।
তবে শাকিব-অপুর প্রেম, বিয়ে, বিচ্ছেদ এরপর সন্তান জয় এসব সকলেরই জানা। দু'জনের পথ আলাদা। মাঝে আসে বুবলীর সঙ্গে শাকিবের প্রেম, বিয়ে, সন্তান। কিছুদিন আগেই খবরে আসে তৃতীয় বিয়ে করতে চলেছেন শাকিব।  
এদিকে সম্প্রতি প্রথমবারের মতো ইউরোপ ঘুরে দেশে ফিরেছেন অপু। এক সপ্তাহের ভ্রমণে ঘুরে বেড়িয়েছেন ফ্রান্স, বেলজিয়াম ও স্পেন। বার্সেলোনায় করেছেন একটি শো। ছোট্ট এই ট্যুরের সফরসঙ্গী হয়নি জয়। দেশে ফিরেই গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন অপু বিশ্বাস।
একটি অনুষ্ঠানে নিজের ব্যক্তিগত বিভিন্ন ইস্যুতে কথা বলেছেন অভিনেত্রী। এর মধ্যে আছে শাকিব খানের তৃতীয় বিয়ের প্রসঙ্গও।
এই বছরই শাকিব খানের বিয়ে হচ্ছে, আরশাদ আদনানের এমন মন্তব্য নিয়ে অপু বলেন, ‘উনি শাকিব খানের খুব ভালো বন্ধু। বন্ধু অনেক সময় পরিবারের থেকেও বেশি হয়। এটা তাঁদের বন্ধুত্বের কথাবার্তা। এ কারণে এই বিষয়ের ব্যাখ্যা আমি কীভাবে দেব। এখানে আমার তো ব্যাখ্যা দেওয়ার কোনো জায়গা নেই। ’
আরেকটি গণমাধ্যমে দেওয়া এটি সাক্ষাৎকারে ভবিষ্যৎ কর্মপরিকল্পনাও জানালেন নায়িকা। অভিনেত্রী বলেন, এই ঈদে তাঁর ভক্তদের জন্য আছে বিশেষ উপহার। ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন তিনি। সঙ্গী হবেন চলচ্চিত্রের তারকারাও। যদিও কারা কারা থাকছেন, সেটি এখনই বলে দিতে চাইছেন না নায়িকা। দু-এক দিনের মধ্যেই শুরু হবে। চ্যানেলটি ঘিরে বড় পরিকল্পনাও আছে নায়িকার।

গত বছর ওয়েব সিরিজ ‘ছায়াবাজি’তে দেখা গিয়েছিল অপুকে। এরপর আর কোনো ছবি বা সিরিজে দেখা যায়নি কেন, এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পর ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন। ’