ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১১:১০:৩৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত: প্রধানমন্ত্রী ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৩২ এএম, ২৭ অক্টোবর ২০২১ বুধবার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।  পুরোনো ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পুরোনো ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরে অস্ত্রোপচারের পর তার স্বাস্থ্যের উন্নতি হয়েছে। তাকে তরল খাবার খেতে দেওয়া হয়েছে। তিনি ভাতও খেয়েছেন। 

মঙ্গলবার রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যার অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন মিডিয়াকে এ তথ্য জানান।

এদিকে বিএনপির একটি সূত্র জানিয়েছে, অপারেশনের পর বায়োপসি করতে যে নমুনা সংগ্রহ করা হয়েছে তার রিপোর্ট আগামী বৃহস্পতিবার পাওয়া যেতে পারে। এই রিপোর্ট পাওয়ার পর নমুনাটি দেশে ও দেশের বাইরের কয়েকটি পরীক্ষাগারে পাঠিয়ে আরও নিশ্চিত হতে চান তার চিকিৎসকরা। 

ডা. জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার প্রেসার ও পালস স্বাভাবিক আছে। ইনসুলিন দিয়ে রক্তের শর্করা নিয়ন্ত্রণে রাখা হচ্ছে। মঙ্গলবার খালেদা জিয়ার জন্য গঠিত মেডিকেল বোর্ড তার শারীরিক অবস্থা পর্যালোচনা করেছেন।