ঢাকা, শুক্রবার ২৬, এপ্রিল ২০২৪ ১৭:৫০:০৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী চলতি মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

চিকিৎসার জন্য খালেদাকে বিদেশে নিতে চান পরিবার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৪৪ পিএম, ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উন্নত চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে যেতে চায় তার বোন সেলিমা ইসলাম। গতকাল শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখার করার পর তিনি সাংবাদিকদের এ কথা জানান।

সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শরীর অত্যন্ত খারাপ। এখানে তার চিকিৎসা হচ্ছে না। আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে চাই। এখানে তার চিকিৎসা হচ্ছে না হবেও না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্যারোলের ব্যাপারে কোনও কথা হয়নি। উনি জামিনে মুক্তি পেলে আমরা উনাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যাব।

এর আগে খালেদা জিয়ার সাথে দেখা করতে পরিবারের ৬ সদস্য বিএসএমএমইউতে যান। সাক্ষাৎ করতে যাওয়া স্বজনদের মধ্যে রয়েছেন- বেগম খালেদা জিয়ার মেঝ বোন বেগম সেলিমা ইসলাম, খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমানের বড় বোন শামীম আরা বিন্দু, খালেদা জিয়ার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, খালেদা জিয়ার ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দারসহ ছয়জন।

এর আগে, গত ১১ অক্টোবর প্রায় সোয়া এক ঘন্টা পরিবারের ছয় সদস্য খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন।

গেল বছরের ৮ ফেব্রুয়ারির থেকে কারাবন্দি আছেন খালেদা জিয়া। চিকিৎসার জন্য এই বছরের এপ্রিলের ০১ তারিখে বিএসএমএমইউ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

-জেডসি