ঢাকা, মঙ্গলবার ১১, মে ২০২১ ০:৪৯:৩৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
এবার দেশে টাকায় মিললো করোনার উপস্থিতি চীন থেকে ৫ লাখ টিকা আসছে বুধবার দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ১৫১৪ তৃতীয় বারের মত মুখ্যমন্ত্রী দায়িত্ব নিলেন মমতা ভারতে দৈনিক সংক্রমণ ও মৃত্যু কিছুটা কমেছে যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৬ জন নিহত

মমতার হুইলচেয়ার টানায় হাত লাগালেন জয়া বচ্চন

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:২০ পিএম, ১৫ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার

মমতার হুইলচেয়ার টানায় হাত লাগালেন জয়া বচ্চন

মমতার হুইলচেয়ার টানায় হাত লাগালেন জয়া বচ্চন

কলকাতার রাস্তায় চলছে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো। হুইলচেয়ার বসেই এগিয়ে চলেছেন মমতা। পাশে পায়ে হেঁটে যাচ্ছেন সমাজবাদী পার্টির নেত্রী তথা অভিনেত্রী জয়া বচ্চন। পরনে হলুদ শাড়ি, মাথায় পরিচিত সমাজবাদী পার্টির লাল টুপি। তার হাত মমতার হুইলচেয়ারে। একসময় অন্য সবার সঙ্গে সেই হুইলচেয়ার টানায় হাত লাগাতেও দেখা গেল তাকে। নববর্ষের দুপুরে এই দৃশ্যের সাক্ষী থাকল কলকাতা।

বৃহস্পতিবার নববর্ষের দিন কোনও জনসভা ছিল না মমতার। তার বদলে দুপুরে বেলেঘাটা গান্ধী ভবন থেকে জোড়াসাঁকো পর্যন্ত রোড শো ছিল। সেখানেই মমতার পাশে দেখা গেল জয়াকে। একাধিক প্রার্থী, কর্মী-সমর্থকদের মধ্যেই এগিয়ে চলল মিছিল।

গত ৪ এপ্রিল তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করার জন্য রাজ্যে আসেন জয়া। প্রথমে ঠিক ছিল, কয়েক দিনের জন্য প্রচার করবেন তিনি। কিন্তু ক্রমেই বাড়তে থাকে প্রচারের দিন। প্রতিদিনই নতুন নতুন প্রার্থীর হয়ে প্রচারের আবদার আসতে থাকে তার কাছে। ফলে সেই থেকে রাজ্যেই থেকে গিয়েছেন তিনি।

জয়া প্রথম দিন প্রচারের আগে তৃণমূল ভবনে একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন, তিনি অভিনয় করতে আসেননি। বরং তাকে যে দায়িত্ব দিয়ে পাঠানো হয়েছে সেই দায়িত্বে পালন করতে এসেছেন। মমতাকে ‘বাংলার নিজের মেয়ে’ আখ্যা দিয়ে তিনি বলেছিলেন, মমতার পা ভাঙলেও মন ভাঙতে পারেনি বিজেপি।

সূত্র: আনন্দবাজার